প্রশাসনে ১১ যুগ্ম সচিবের বদলি

প্রকাশ | ০৫ মার্চ ২০২০, ১৯:২৭

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

প্রশাসনে যুগ্ম সচিব পদ মর্যাদার ১১ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মুহাম্মদ আব্দুল লতিফ ও এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার স্বাক্ষরিত পৃথক দুইটি প্রজ্ঞাপনে এ তথ্য জানা যায়।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মুহাম্মদ আব্দুল লতিফ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষের পরিচালক (যুগ্মসচিব) নাসির উদ্দিন আহমেদকে বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষের সদস্য হিসবে বদলি করা হয়েছে। আর সরকারি কর্মচারী কল্যাণ বোর্ডের অতিরিক্ত মহাপরিচালক মো. আব্দুল মতিনকে বাংলা একাডেমির সচিব, জ¦ালানি ও খনিজ সম্পদ বিভাগের যুগ্ম সচিব ড. শাহ মোহাম্মদ সানাউল হককে ঢাকার সাভার উপজেলার বিপিটিএসের এমডিএস পদে, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের পরিচালক (মুজিব কেল্লা নির্মাণ, সংস্কার উন্নয়ন শীর্ষক প্রকল্পের পরিচালক হিসেবে বদলির আদেশাধীন) মোহাম্মদ গোলাম মোস্তফাকে বাংলাদেশ ট্যারিফ কমিশনের যুগ্ম প্রধান, বাংলাদেশ তাঁত বোর্ডের সদস্য (যুগ্মসচিব) গাজী মো. রেজাউল করিমকে মংলা বন্দর কর্তৃপক্ষের সদস্য (প্রকৌশলী), পদ্মা বহুমুখী সেতু প্রকল্পের অতিরিক্ত পরিচালক (যুগ্মসচিব) এস এম এনামুল কবিরকে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের পরিচালক, হাওড় অঞ্চলের মৎস অবতরণ কেন্দ্র স্থাপন প্রকল্পের পরিচালক মোহাম্মদ খুরশীদ আলমকে বাংলাদেশ মৎস উন্নয়ন করপোরেশনের পরিচালক, খুলনা বিভাগীয় অতিরিক্ত কমিশনার (যুগ্মসচিব) মো. হাবিবুল হক খানকে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের পরিচালক, বাণিজ্য মন্ত্রণালয়ে সংযুক্ত (যুগ্মসচিব) মো. আব্দুস সামাদ আল আজাদকে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের মহাপরিচালক এবং ডাক ও টেলিযোগাযোগ বিভাগে সংযুক্ত (যুগ্মসচিব) মুহাম্মদ আব্দুল হান্নানকে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের মহাপরিচালক হিসেবে বদলি করা হয়েছে।

আর জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, অর্থ বিভাগের যুগ্ম সচিব আশরাফ উদ্দিন আহমেদ খানকে পল্লী উন্নয়ন সমাবয় বিভাগের যুগ্ম সচিব হিসেবে বদলি করা হয়েছে।

ঢাকাটাইমস/০৫ মার্চ/এএ/ইএস