ভোলায় ধর্ষণে বাকপ্রতিবন্ধী অন্তঃসত্ত্বা

প্রকাশ | ০৫ মার্চ ২০২০, ২২:১৬

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস

ভোলা সদর উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে বাকপ্রতিবন্ধী এক নারীকে ধর্ষণ করে অন্তঃসত্ত্বা করেছে বলে অভিযোগ উঠেছে। ওই নারী স্বামী পরিত্যক্তা এক সন্তানের মা। তাকে বুধবার রাতে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। উপজেলার রাজাপুর ইউনিয়নের কন্দকপুর গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে।

খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে পুলিশ ওই নারী ও তার স্বজনদের কাছ থেকে প্রাথমিক তথ্য ও সাক্ষ্য নিয়েছে।

ধর্ষিতার স্বজনরা জানান, ভোলার রাজাপুর ইউনিয়নের কন্দকপুর গ্রামের স্বামী পরিত্যক্তা বাকপ্রতিবন্ধী নারী তার মায়ের ঘরে একা থাকেন। তার মা জীবিকার তাগিদে তার সন্তানকে নিয়ে গত তিন মাস ধরে ঢাকায় থাকেন। এই সুযোগে এলাকার বখাটে যুবক ফারুক ও আবু মাল ওই প্রতিবন্ধীকে ধর্ষণ করে। এর পর ওই নারী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে গত মঙ্গলবার রাতে বখাটে ফারুক ও আবু মাল নারীর বাড়ি গিয়ে সন্তান নষ্ট করার জন্য তাকে ওষুধ খাওয়ায়। এতে সে অসুস্থ হয়ে পড়লে তাকে বুধবার রাতে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি ভোলা সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

সদর হাসপাতালের সহকারী সার্জন ডা. অরচিতা দাস জানান, রোগীর পরীক্ষা নিরীক্ষা সম্পন্ন হয়েছে। যথা সময়ে আমরা আদালতের কাছে রিপোর্ট হস্তান্তর করব।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইতোমধ্যে আমরা ভিকটিম ও তার স্বজনদের বক্তব্য রেকর্ড করেছি। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। ধর্ষিতার পরিবার অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৫মার্চ/কেএম/এলএ)