বাউল গান শুনতে গিয়ে নৌকাডুবিতে মাদ্রাসাছাত্রীর মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ মার্চ ২০২০, ১৭:৫১

মাদারীপুরে বাউল গান শুনতে গিয়ে নৌকাডুবিতে এক মাদ্রাসাছাত্রী মারা গেছে। গত বৃহস্পতিবার রাতে পৌর শহরের তরমুগুরিয়া বালুঘাট এলাকার আড়িয়াল খাঁ কুমার নদে নৌকাডুবিতে অপি আক্তার (১০) নামে এই মাদ্রাসাছাত্রী মারা যায়। শুক্রবার সকাল ৭টার দিকে তার লাশটি উদ্ধার করে এলাকাবাসী।

নিহত অপি আক্তার কলেজ রোড এলাকার সোহাগ মুন্সীর মেয়ে। সে মাদারীপুর শহরের ২নং শকুনি দারুস সালাদ কওমি মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্রী ছিল।

গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে অপি তার স্বজনদের সঙ্গে কলেজ রোড এলাকা থেকে বাউল গান শুনতে নতুন মাদারীপুর রওনা হয়। এসময় তরমুগুরিয়া বালুঘাট এলাকার আড়িয়াল খাঁর কুমার নদ পাড়ি দেয়ার জন্য ৫/৬ জন ডিঙ্গিতে ওঠে। যাত্রী বেশি হওয়ায় মাঝ নদীতে এসে নৌকাটি ডুবে যায়। সবাই সাঁতার কেটে তীরে উঠলেও শিশু অপি তলিয়ে যায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গেলেও ফায়ার সার্ভিসে ডুবুরি না থাকায় উদ্ধার কাজে তারা কোনো সহযোগিতা করতে পারেনি। তাই এলাকাবাসী উদ্ধার কাজ চালিয়ে যায়। লাশটি ভেসে ওঠলে এলাকাবাসী তা উদ্ধার করে।

মাদারীপুর ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা বলেন, ‘আমাদের কোন ডুবুরি না থাকায় ফরিদপুর থেকে ডুবুরি এনেছি। তবে ততক্ষণে লাশ উদ্ধার হয়ে গেছে।’

(ঢাকাটাইমস/৬মার্চ/পিএল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :