বাগেরহাটে স্বর্ণালঙ্কার লুট

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ মার্চ ২০২০, ১৮:০৩

বাগেরহাটে নগদ সাড়ে চার লাখ টাকা ও সাড়ে ছয় ভরি স্বর্ণালঙ্কারসহ প্রায় নয় লাখ টাকার মালামাল লুট করেছে ডাকাতরা। গত বৃহস্পতিবার রাতে শহরের হাড়িখালী বটতলা এলাকায় সদর হাসপাতালের চিকিৎসক আবু দাউদ খানের বাড়িতে এ ঘটনা ঘটে।

শুক্রবার সকালে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দীন ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি নিশ্চিত করে জানান, ডাকাতদের শনাক্ত করতে পুলিশ ওই বাড়ির সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছে।

আবু দাউদের স্ত্রী ইয়াসমিন সুলতানা জানান, রাত সাড়ে ৩টা থেকে ৪টার দিকে ৫-৬ জনের একটি সশস্ত্র মুখোশধারী ডাকাতদল বাড়ির নিচতলার পেছনের ঘরের লোহার গেটের তালা ভেঙে ঘরে ঢোকে। ঘরে লোক ঢোকার শব্দ পেয়ে তার স্বামী ও বৃদ্ধ শাশুড়ির ঘুম ভেঙে যায়। এসময় ডাকাতদল বাড়ির দোতলায় উঠে আমার স্বামী ও শাশুড়িকে অস্ত্রের মুখে জিম্মি করে আলমারি ভেঙে নগদ সাড়ে চার লাখ টাকা ও সাড়ে ছয় ভরি স্বর্ণালঙ্কারসহ প্রায় নয় লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

বাগেরহাট পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর সরদার শামীম আহসান বলেন, ‘চিকিৎসক আবু দাউদ খানের বাড়িতে ডাকাতির ঘটনা শুনে তার বাড়ি যাই। সেখানে গিয়ে আমি তার বাড়ির সিসি ক্যামেরার ফুটেজ দেখেছি। এই ফুটেজ দেখে পুলিশ যেন দ্রুত ডাকাত দলকে শনাক্ত করে আইনের আওতায় নেয় সেই দাবি জানাচ্ছি।’

(ঢাকাটাইমস/৬মার্চ/পিএল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :