কুড়িগ্রামে ইয়াবাসহ ছাত্রলীগের দুই নেতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রাম
 | প্রকাশিত : ০৬ মার্চ ২০২০, ২০:৪৭

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার রামখানা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি এরশাদুল হক ও সহসভাপতি সফিকুল ইসলামকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

গত বৃহস্পতিবার রাতে উপজেলার রামখানা ইউনিয়ন থেকে ৩০টি ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করা হয়।

ডিবি পুলিশ কুড়িগ্রামের ওসি মোখলেছুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, এরশাদুল হক মাদক সেবনের পাশাপাশি দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছিল। তার বিরুদ্ধে আগে থেকেই মাদক সংশ্লিষ্টতার অভিযোগ ছিল। গত বৃহস্পতিবার রাতে রামখানা ইউনিয়নের নাখারগঞ্জ বাজার থেকে সফিকুল ইসলামসহ তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩০টি ইয়াবা উদ্ধার করা হয়।

নাগেশ্বরী উপজেলা ছাত্রলীগ সভাপতি ফজলুল করিম সাজু জানান, এরশাদুল হক রামখানা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি। তার বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগ আগে থেকেই ছিল। এর আগে এ নিয়ে কুড়িগ্রাম পুলিশ সুপার তাকে সতর্কও করেছিলেন।

গত দুই মাস আগে এরশাদুল হক বিয়ে করেছেন জানিয়ে ফজলুল করিম সাজু বলেন, আমরা তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার সুপারিশ করে কেন্দ্রে প্রতিবেদন পাঠাব।

বিষয়টি দুঃখজনক জানিয়ে নাগেশ্বরী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান বলেন, এরশাদুল হকের বিরুদ্ধে আগে থেকে মাদক সংশ্লিষ্টতার অভিযোগ রয়েছে। এর আগেও তাকে থানা পুলিশের হেফাজত থেকে ছাড়িয়ে নেওয়া হয়েছিল।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরও বলেন, বিয়ে করার পর ছাত্রলীগের পদ এমনিতেই থাকে না। জেলা কমিটি না থাকায় আমরা তাৎক্ষণিক কোনও ব্যবস্থাও নিতে পারছি না। তবে এরশাদুল হক ও সফিকুল ইসলামকে সংগঠন থেকে বহিষ্কারের সুপারিশ করে কেন্দ্রে প্রতিবেদন পাঠানো হবে।

কুড়িগ্রাম পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বলেন, গত বৃহস্পতিবার রাতে তাকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

(ঢাকাটাইমস/৬মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :