নারায়ণগঞ্জে ছয় মাদক কারবারি গ্রেপ্তার

প্রকাশ | ০৬ মার্চ ২০২০, ২২:০১

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

নারায়ণগঞ্জে মাদকসহ ছয় কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তাদের কাছ থেকে ৪৮৭ বোতল ফেনসিডিল ও ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। সেই সঙ্গে মাদক বিক্রয়ে ব্যবহৃত একটি কভার্ডভ্যান, একটি ট্রাক ও একটি লেগুনা জব্দ করা হয়।

গ্রেপ্তাররা হলেন- সেলিম, হাফিজুর রহমান ও অপ্রাপ্ত বয়স্ক (১৬) এক বালক, রমজান শেখ, জাহাঙ্গীর ও রবি মিয়া।

শুক্রবার বিকালে এ তথ্য জানান র‌্যাব-১১ কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন।

তিনি জানান, গোপন সংবাদে মাদকবিরোধী পৃথক অভিযানে গত বৃহস্পতিবার রাত দেড়টার দিকে জেলার সোনারগাঁও থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষারিয়ারচর, মেঘনাঘাট এলাকায় র‌্যাব-১১ এর চেকপোস্টে পণ্যবোঝাই কুমিল্লা হতে ঢাকাগামী একটি কাভার্ডভ্যানে তল্লাশি করে ২৫০ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির নগদ ২০ হাজার ৯০০ টাকা উদ্ধারসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

এছাড়াও ভোর ৪টার দিকে জেলার রূপগঞ্জ থানার তারাবো বিশ্বরোড এলাকায় আরেকটি অভিযানে মাদক ক্রয়-বিক্রয় করার সময় লেগুনায় তল্লাশি করে ২৩৭ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির নগদ ২০ হাজার টাকা উদ্ধারসহ দুজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার দুপুর দেড়টার দিকে মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানারন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বালুয়াকান্দি, তেতুলতলা, হামর্দদ বিশ্ববিদ্যালয়ের সামনে একটি ট্রাকে গাঁজা বহনকালে তল্লাশি করে ড্রাইভারের সিটের পেছনে কেবিনে টুল বক্সেও ভেতর ২৫টি পোটলায় প্রতিটি পোটলা দুই কেজি করে মোট ৫০ কেজি গাঁজা উদ্ধারসহ মাদক ব্যবসায়ী রবি মিয়াকে গ্রেপ্তার করা হয়। তল্লাশিকালে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়।

(ঢাকাটাইমস/৬মার্চ/এলএ)