রূপগঞ্জের গৃহবধূর লাশ উদ্ধার

প্রকাশ | ০৬ মার্চ ২০২০, ২২:৫৩

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সুরভী নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার কাঞ্চন পৌরসভার মনির হোসেনের ভাড়া বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। 

গৃহবধূর স্বামী জসিম উদ্দিন রানা পলাতক রয়েছেন। বরগুনার পাথরঘাটার থানার পদ্মা করমজাতলা এলাকার জলিলের ছেলে জসিম উদ্দিন রানা।

সহকারী পুলিশ সুপার মাহিন ফরাজী জানান, মাদারীপুর সদরের চরমুগুরী এলাকার দেলোয়ার হোসেনের মেয়ে সুরভী সঙ্গে জসিম উদ্দিন রানার মধ্যে মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ছয় মাস আগে তারা পালিয়ে বিয়ে করে। পরে রূপগঞ্জের কাঞ্চনে এসে একটি ভাড়া বাড়িতে বসবাস করছিল। জসিম উদ্দিন রানা প্রাণ কোম্পানির এসআর পদে চাকরি করত।

সকালে জসিম উদ্দিন রানা তার শ্বশুর দেলোয়ার হোসেনকে মোবাইলে জানায়, সুরভী অসুস্থ এবং তার অবস্থা খুবই খারাপ।

এ ঘটনার খবর পেয়ে মেয়ের মা-বাবা ও আত্মীয় স্বজনরা আসার আগে ভাড়া বাসার প্রতিবেশীরা সকাল থেকে সুরভীর ঘরে তালাবদ্ধ দেখে জানালা দিয়ে উকি দিয়ে ডাকাডাকি করলে সাড়াশব্দ না পেয়ে ঘটনাটি পুলিশকে জানালে রাত ৯টার দিকে ঘরের তালা ভেঙে পুলিশ দেখে সুরভীর নিথর দেহ ঘরের মেঝেতে মশারির ভেতর পড়ে আছে। পরে পুলিশের সহায়তায় লাশটি উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়।

নিহত গৃহবধূর শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- তাকে শ্বাস রোধে হত্যা করা হয়েছে। এ ঘটনায় রাতেই নিহত সুরভীর বাবা দেলোয়ার হোসেন রূপগঞ্জ থানায় হত্যা মামলা করেছেন।

(ঢাকাটাইমস/৬মার্চ/এলএ)