নড়াইল ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মার্চ ২০২০, ১৫:০৬

নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সাজ্জাদ হোসেন ববি ও সাধারণ সম্পাদক জোবায়ের হোসেন মানিকের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগের প্রমাণ পাওয়ায় কলেজ শাখার ছাত্রলীগ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

রবিবার সকালে জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম ও সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সাজ্জাদ হোসেন ববির বিরুদ্ধে ভিক্টোরিয়া কলেজে একাদশ শ্রেণিতে ভর্তির প্রলোভন দেখিয়ে বিভিন্ন ছাত্রছাত্রীর কাছ থেকে অর্থআত্মসাৎ, মাদকের সঙ্গে সংশ্লিষ্টতা ও সংগঠন পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে। এছাড়া সাধারণ সম্পাদক জোবায়ের হোসেন মানিক নিয়মিত ছাত্রত্বের প্রমাণ দিতে ব্যর্থ হয়েছেন। তিনি সংগঠন পরিপন্থী কার্যকলাপে আছেন বলেও প্রমাণ পাওয়া গেছে। তাই গত শনিবার রাত ১১টার দিকে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হয়েছে। সেইসঙ্গে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে নতুন কমিটি গঠনের লক্ষ্যে পদ-প্রত্যাশীদের ১০ মার্চের মধ্যে জেলা শাখা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকের নিকট জীবনবৃত্তান্ত দেয়ার কথাও জানানো হয়েছে।

(ঢাকাটাইমস/০৮মার্চ/পিএল/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :