বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ ১৫ মামলার আসামি নিহত

প্রকাশ | ১০ মার্চ ২০২০, ১৩:০০

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস

বগুড়ায় দুই পক্ষের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ কবির হোসেন ওরফে মিনকো নামে এক ব্যক্তি নিহত হয়েছেন, যিনি ১৫ মামলার আসামি ও শীর্ষ সন্ত্রাসী বলে দাবি করছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে শহরের মালতিনগর ভাটকান্দি ব্রিজ এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত মিনকো চকফরিদ কলোনি এলাকার আজিজুল হকের ছেলে।

জানা গেছে, রাতে শহরের মালতীনগর ভাটকান্দি ব্রিজ এলাকায় গোলাগুলির শব্দ শুনে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদিউজ্জামান তাদের টিম নিয়ে ঘটনাস্থলে যায়। সেখানে তারা গুলিবিদ্ধ এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে। পরে তাকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশি রিভলভার, আট রাউন্ড গুলি, একটি ওয়ান শুটার গান, একটি লম্বা চাপাতি এবং একটি অত্যাধুনিক বার্মিজ চাকু উদ্ধার করেছে।

পুলিশ জানায়, মিনকোর বিরুদ্ধে হত্যাসহ ১৫টির বেশি মামলা রয়েছে। এছাড়া ২০১৯ সালের জানুয়ারি মাসে অস্ত্রসহ আটক হয়ে বেশ কিছুদিন জেল খেটে মাস চারেক আগে বের হয়। এরপর আবারও চাঁদাবাজি শুরু করলে তার বিরুদ্ধে সদর এবং শাজাহানপুর থানায় ছয়টি সাধারণ ডায়েরি হয়েছিল বলে জানায় পুলিশ।

ঢাকাটাইমস/১০মার্চ/প্রতিনিধি/পিএল/এমআর