করোনায় হলিউড তারকার ভারত সফর বাতিল

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১০ মার্চ ২০২০, ১৪:২২

সর্বত্র করোনাভাইরাস সংক্রমণের জেরে ভারতে আসার পরিকল্পনা শেষ মুহূর্তে বাতিল করলেন ‘থর’ খ্যাত হলিউড অভিনেতা ক্রিস হেমসওয়ার্থ। দুইদিনের সফরে ১৬ মার্চ তার ভারতে আসার কথা ছিল। সফরের উদ্দেশ্য ছিল, স্যাম হারগ্রেভের পরিচালনায় ‘এক্সট্র্যাকশন’ ছবিটির প্রচার। কিন্তু বিশ্বজুড়ে করোনার ভয়াবহ পরিস্থিতি বিবেচনায় শেষমুহূর্তে তিনি ভারতে আসার পরিকল্পনা বাতিল করেন।

বাংলাদেশের রাজধানী ঢাকার নামানুসারে আগে ‘এক্সট্র্যাকশন’ ছবিটির নাম ছিল ‘ঢাকা’। শেষ মুহূর্তে হলিউডের এই ছবিটির নাম পাল্টে রাখা হয় ‘এক্সট্র্যাকশন’। সেখানে হলিউড সুপারহিরো ক্রিস হেমসওয়ার্থ রয়েছেন কেন্দ্রীয় চরিত্রে। ছবিটির সঙ্গে ঢাকা শহরের যোগ থাকায়, বাংলাদেশে ছবিটি নিয়ে আগ্রহ প্রবল।

ক্রিস হেমসওয়ার্থের পাশাপাশি এই ছবিতে রয়েছেন ইরানি শিল্পী গোলশিফতা ফারাহানি, হলিউডের ডেভিড হারবার, ডেরেক লু এবং বলিউডের পঙ্কজ ত্রিপাঠি ও রণদ্বীপ হুদাসহ অনেকে। ২৪ এপ্রিল ছবিটি মুক্তি পাবে নেটফ্লিক্সে। এরই মধ্যে ছবির ফার্স্টলুক প্রকাশ করেছে ইউএসএ টুডে। এই ছবিতে ‘টাইলার রেক’-এর চরিত্রে অভিনয় করেছেন হেমসওয়ার্থ।

বাংলাদেশের রাজধানী ঢাকা শহর ঘিরেই আবর্তিত হয়েছে ‘এক্সট্রাকশন’ ছবির কাহিনি। তবে ছবিটির বেশির ভাগ দৃশ্য শ্যুট হয়েছে ভারত ও থাইল্যান্ডে। বাংলাদেশও বিমুখ হয়নি। গত ১৭ ফেব্রুয়ারি থেকে ২১ ফেব্রুয়ারি পর্যন্ত পাঁচ দিন পুরনো ঢাকায় এবং সংসদ ভবন চত্বরে ছবিটির শ্যুটিং হয়েছে।

শুটিংয়ের জন্য ঢাকার আদলে বানানো হয় ছোট্ট একটি শহরও। ছবিতে দেখা যাবে, অপহৃত এক শিশুকে ঢাকা থেকে উদ্ধার করবেন ক্রিস হেমসওয়ার্থ। অ্যাকশন ও থ্রিলারধর্মী এই ছবি প্রযোজনা করেছেন বিশ্বজুড়ে সাড়া জাগানো ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ ছবির পরিচালক জো রুশো ও অ্যান্থনি রুশো। কাহিনি ও চিত্রনাট্যও তাদের লেখা।

ঢাকাটাইমস/১০মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

যেভাবে সালমান খানের বাড়িতে গুলি চালানোর ছক কষা হয়

শিল্পী সমিতির নির্বাচনে এফডিসিতে প্রবেশে নিষেধাজ্ঞায় পরিচালকদের তীব্র ক্ষোভ

নির্বাচনে পীরজাদা হারুনকে বয়কট করলেন চিত্রনায়িকা শিল্পী

বাসার কেয়ারটেকারের কাছে বাঁচার আকুতি জানিয়েছিলেন নির্মাতা হিরণ

শিল্পী সমিতির নির্বাচন: ইশতেহার নিয়ে যা বললেন নিপুণ

তৃতীয় মৃত্যুবার্ষিকী: মিনা পাল থেকে যেভাবে তিনি হয়ে উঠেছিলেন কবরী

শিল্পী সমিতির নির্বাচনে ভোটার ছাড়া প্রবেশ নিষেধ, থাকবে মোবাইল কোর্ট

নির্মাতা হিরণের আকস্মিক মৃত্যুতে অপমৃত্যু মামলা

বাইকে বসে গুলি চালানো হয় সালমান খানের বাড়িতে! ভিডিও প্রকাশ

নিউইয়র্কে প্রদর্শিত হবে ইভান মনোয়ারের শর্ট ফিল্ম ‘প্যাসেঞ্জার’

এই বিভাগের সব খবর

শিরোনাম :