উইলস লিটলের শিক্ষিকার হাত বিচ্ছিন্ন, আহত ১৫ শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জ
| আপডেট : ১০ মার্চ ২০২০, ১৬:৪৬ | প্রকাশিত : ১০ মার্চ ২০২০, ১৬:৪৪

গোপালগঞ্জে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে শিক্ষা সফরের বাসের সংঘর্ষে এক শিক্ষিকার বাম হাত বিচ্ছিন্ন হয়েছে। তার নাম ফাহিমা বেগম। এ সময় ওই বাসে থাকা অন্তত ১৫ শিক্ষার্থী আহত হয়েছেন। আহতরা সবাই ঢাকার কাকরাইলের উইলস লিটল ফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের শিক্ষক-শিক্ষার্থী।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ১০ জনকে গোপালগঞ্জ ২৫০শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নুর মোহাম্মদ সিকদার জানিয়েছেন, ঢাকার কাকরাইলের উইলস লিটল ফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের কলেজ শাখার শিক্ষক ও শিক্ষার্থীরা টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে সমাধি সৌধে শিক্ষা সফরে যাচ্ছিলেন। পথিমধ্যে গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়া এলাকায় বাস চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে তাদের বহনকারী গাড়িটির ধাক্কা লাগান। এতে উইলস লিটল ফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের পৌরনীতি বিভাগের শিক্ষিকা ফাহিমা বেগমের বাম হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায় এবং ১৫ শিক্ষার্থী আহত হয়।

হাত বিচ্ছিন্ন হয়ে যাওয়া ওই শিক্ষিকাকে অ্যায়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় পাঠানো হয়েছে বলে গোপালগঞ্জ ২৫০শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক অসিত কুমার মল্লিক জানিয়েছেন।

এ ঘটনায় জেলা প্রশাসক শাহিদা সুলতানা ঘটনাস্থল পরিদর্শন করে আহতদের সুচিকিৎসার নির্দেশ দিয়েছেন।

ঢাকাটাইমস/১০মার্চ/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :