‘সমৃদ্ধ ও পরিকল্পিত চট্টগ্রাম গড়তে নৌকায় ভোট দিন’

প্রকাশ | ১০ মার্চ ২০২০, ২০:৩২

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এম. রেজাউল করিম চৌধুরী বলেছেন, বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামকে একটি সমৃদ্ধ পরিকল্পিত নগর হিসাবে গড়ে তুলতে চাই। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামে চলমান উন্নয়নকে আরও বেগবান করার জন্য আমাকে মনোনয়ন দিয়েছেন। আমি নগর পিতা হতে নয় নগরবাসীর সেবক হিসেবে এই নগরকে একটি সমৃদ্ধ ও পরিকল্পিত আধুনিক চট্টগ্রাম তুলতে চাই।

মঙ্গলবার চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে প্রতীক পাওয়ার পর হজরত শাহ আমানত (রহ.) মাজার জেয়ারতে করেন। এরপর চট্টগ্রামের আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে নিয়ে আনুষ্ঠানিক  প্রচারণায় নামেন তিনি। শুরুতেই ৩৪নং পাথরঘাটা ওয়ার্ডে প্রচারণা শুরু করেন। এরপর ৩৫নং বক্সিরহাট ওয়ার্ড ও ২০ নং দেওয়ান বাজার ওয়ার্ডে প্রচারণা চালান। এসময় তিনি উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য ভোটারদের প্রতি আহ্বান জানান।

রেজাউল বলেন, বন্দর নগরীর চট্টগ্রামকে সত্যিকার অর্থে একটি আধুনিক, পরিকল্পিত সমৃদ্ধশালী চট্টগ্রাম হিসেবে গড়ে তুলবো। সেই উন্নত চট্টগ্রাম গড়ার লক্ষ্যে যাত্রা শুরু করেছি। চট্টগ্রামে দীর্ঘদিনের জলাবদ্ধতার সমস্যা রয়েছে। নির্বাচিত হলে সকলের মতামতের ভিক্তিতে অনান্য সেবাদানকারী প্রতিষ্ঠানে সাথে আলাপ আলোচনা করে কীভাবে জলাবদ্ধতা নিরসন করা যায় সে লক্ষ্যে কাজ করবো। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে সব সময় নিয়োজিত থাকবো।

এসময় অনান্য মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম. এ রশিদ, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, নগর আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দর ধর, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী, শিক্ষা বিষয়ক সম্পাদক জালাল উদ্দীন ইকবাল, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক দেবাশিষ গুহ বুলবুল, বন ও পরিবেশ সম্পাদক মশিউর রহমান চৌধুরী, কোতোয়ালী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল মনসুর, পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক আফসার উদ্দীন, যুগ্ম আহ্বায়ক ফজলে আজিজ বাবুল, আশফাক আহমদ, আনিসুর রহমান  ইমন, বক্সিরহাট ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন শান্তি সওদাগর, সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ চৌধুরী বাহাদুর প্রমুখ।

(ঢাকাটাইমস/১০মার্চ/জেবি)