অভিনেতা লিটু আনামের ঘরে দুর্ধর্ষ চুরি

প্রকাশ | ১০ মার্চ ২০২০, ২২:৩৮

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস

বিশিষ্ট্য নাট্য অভিনেতা লিটু আনামের ঠাকুরগাঁওয়ের বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। খাবারের সঙ্গে চেতনানাশক ওষুধ খাইয়ে পরিবারের সদস্যদের অজ্ঞান করে ৫০ ভরি স্বর্ণালংকার ও নগদ এক লাখ টাকা লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। সোমবার দিবাগত রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত  শহরের আশ্রমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সোমবার সকালে লিটু আনমের বাসার লোকজন নাস্তা খাওয়ার পর থেকেই ঝিমাতে থাকেন। তার ভাবি বিভা আকতার দিনে ঘুমিয়ে পড়েন। রাত ১০টায়  গেটে তালা দিয়ে আবার ঘুমিয়ে পড়েন। মঙ্গলবার সকালে ঘুম থেকে উঠে দেখেন ঘরের দরজা খোলা এবং বিভিন্ন আসবাবপত্র এলোমেলো অবস্থায় পড়ে আছে। আলমারি ও শোকেসের মালামাল বাইরে ছড়িয়ে ছিটিয়ে আছে। আলমারি থেকে নগদ এক লাখ টাকা ও ৫০ ভরি স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা। ঘটনার সময় লিটু আনাম ও তার বড়ভাই শফিউল এনাম পারভেজ বাসায় ছিলেন না।


 
এ ঘটনায় ঠাকুরগাঁও থানা পুলিশ ওই বাসা থেকে বিভিন্ন খাবার আলামত হিসেবে জব্দ করেছে। সেটি রাসায়নিক পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হবে বলে জানান এসআই আনিসুর রহমান।  
 
এসআই আনিসুর রহমান বলেন, ধারণা করা হচ্ছে খাবারের সঙ্গে চেতনানাশক ওষুধ মিশিয়ে পরিবারের লোকদের অজ্ঞান করে চুরির ঘটনা ঘটানো হয়েছে।

(ঢাকাটাইমস/১০মার্চ/কেএম/ইএস)