পেটে টিউমার নিয়ে হাসপাতালে অভিনেত্রী নাসরিন

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ১১ মার্চ ২০২০, ১০:২৪

মারাত্মক অসুস্থ চলচ্চিত্র অভিনেত্রী, আইটেম তারকা এবং প্রযোজক নাসরিন। দীর্ঘদিন ধরে তার পেটে টিউমার। এখন তা আয়তনে অনেক বড় হয়ে গেছে। বর্তমানে নাসরিন রাজধানীর মনোয়ারা হাসপাতালে ভর্তি রয়েছেন। সেখানে তিনি প্রফেসর শামসাদ জাহান শান্তার তত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

নাসরিনের পেটের টিউমার অপারেশনের মাধ্যমে এখনই অপসারণ করা না হলে সমস্যা আরও মারাত্মক হবে বলে জানিয়েছেন তার চিকিৎসক শামসাদ জাহান শান্তা। অন্যদিকে নাসরিন বলেন, ‘আমার সমস্যাটা এখন ভয়াবহ। দুই-একদিনের মধ্যে অপারেশন করাতে হবে। শরীরে রক্তশূন্যতাও চলছে। অনেক রক্তের প্রয়োজন। এরইমধ্যে কয়েক ব্যাগ পুশ করা হয়েছে। আরো রক্ত প্রয়োজন। সবাই দোয়া করবেন যেন দ্রুত সুস্থ হয়ে উঠি।’

পাঁচ শতাধিক বেশি ছবির অভিনেত্রী এই নাসরিন। অতিরিক্ত শিল্পী হিসেবে চলচ্চিত্রে অভিষেক হলেও প্রয়াত কিংবদন্তি কৌতুক অভিনেতা দিলদারের সঙ্গে জুটি বেধে তিনি ব্যাপক পরিচিতি পান। দিলদার-নাসরিন জুটিকে অসংখ্য ছবিতে একসঙ্গে দেখা গেছে।

এর পাশাপাশি নানামুখী চরিত্রে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন নাসরিন। কখনো নায়কের বোন, কখনো ভাবি, কখনো সহ-নায়িকা, নায়িকা আবার কখনো প্রতিনায়িকার চরিত্রে তিনি ক্রমশই উজ্জল হয়ে ওঠেন। এছাড়া নাসরিন নাচেও বেশ পারদর্শী। বহু আইটেম গানে তিনি কোমর দুলিয়েছেন, সেই নাচের তালে দুলেছে দর্শকের মনও।

চলচ্চিত্রে এমন একটা সময় ছিল, যখন প্রতিটি ছবিতেই আইটেম গানে নাসরিন ছিলেন অপরিহার্য। হাসিবুর রেজা কল্লোল পরিচালিত ‘সত্তা’ ছবিতে অনন্য অভিনয়ের জন্য নাসরিন শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী হিসেবে বাচসাস পুরস্কার পান। বর্তমানে তিনি দুই সন্তানের জননী। তার স্বামী রিয়েল খানও চলচ্চিত্র অভিনেতা।

ঢাকাটাইমস/১১মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :