রাজবাড়ীতে ইতালি ফেরত তিনজন ভালো আছেন

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ মার্চ ২০২০, ১৮:২৪

রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুরে ইতালি থেকে আসা একজন এবং বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নে ইতালি ফেরত বাবা-ছেলেসহ পাঁচ সদস্য হোম কোয়ারেন্টাইনে ভালো আছেন। তবে নতুন করে চীন ও সৌদি আরব থেকে এলাকায় আসা আরো দুজনের খবর পাওয়া গেছে। তাদের খোঁজ নিয়ে যাচাই করা হচ্ছে।

করোনা ভাইরাস আতঙ্কে এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে রাজবাড়ীর বালিয়াকান্দিতে ইটালি ফেরত বাবা-ছেলেসহ পরিবারের পাঁচ সদস্য হোম কোয়ারেন্টাইনে রেখেছে উপজেলা প্রশাসন।

ওই পরিবারের সদস্যরা জানান, বাবা-ছেলে গত ৪ মার্চ বাংলাদেশে এসেছেন। প্রশাসন তাদের গত সোমবার রাত থেকে বাইরে না বেরুনোর অনুরোধ করেছেন। ইতালি ফেরত বাবা-ছেলেসহ পরিবারের পাঁচ সদস্য রয়েছেন। তারা এক সপ্তাহ হোম কোয়ারান্টাইনে থাকবেন।

তবে তারা বুধবার বেলা ১২টার দিকে জানান, পরিবারের সবাই সুস্থ রয়েছেন। কয়েকদিনের জন্য তাদের সাময়িক অসুবিধা হলেও দেশ ও জনগণের স্বার্থেই তারা বাড়িতেই থাকবেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একেএম হেদায়েতুল ইসলাম বলেন, করোনাভাইরাস আতঙ্কে ইতালি ফেরত বাবা-ছেলেসহ তাদের পরিবারকে সোমবার রাত থেকে এক সপ্তাহ হোম কোয়ারান্টাইনে রাখতে তার বাড়িতে গ্রাম পুলিশ দিয়ে পাহারা বসানো হয়েছে। থানা পুলিশ ও স্বাস্থ্য বিভাগ সব সময় খোঁজ-খবর নিচ্ছে।

এদিকে রাজবাড়ীর কাপড় বাজারে বেশি দামে মাস্ক বিক্রির দায়ে দুই ক্রেতা ৯৯৯-এ অভিযোগ করায় অভিযান চালায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। পরে ফেন্সি গ্যার্মেন্টস ও মানিকগঞ্জ গার্মেন্টসকে চার হাজার টাকা করে জরিমানা করা হয়।

(ঢাকাটাইমস/১২মার্চ/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :