টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ১২ মার্চ ২০২০, ২১:০৫

টাঙ্গাইলে পৃথকস্থানে সড়ক দুর্ঘটনায় দুই নারীসহ পাঁচজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে নাগরপুরের পাকুটিয়া এলাকায়, কালিহাতীর সল্লা ও বঙ্গবন্ধু সেতুর উপর এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নাগরপুর উপজেলার পাকুটিয়া এলাকার উজালা বেগম (৫০), মানিকগঞ্জের সাটুরিয়া এলাকার শেফালি বেগম (৪০)। এছাড়া বঙ্গবন্ধু সেতুতে দুর্ঘটনায় পিকআপ হেলপার গাইবান্ধার নাজমুল আলম (২৫) ও অজ্ঞাত আরেকজন নিহত হয়েছেন।

নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলম চাঁদ বলেন, 'সাটুরিয়া-নাগরপুর সড়কের পাকুটিয়া এলাকায় নসিমনের চাপায় উজালা ও শেফালি বেগম নামের দুই পথচারী নিহত হয়েছেন। এতে আহত হয়েছে আরও এক নারী।'

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আইয়ুবুর রহমান জানান, সকাল সাড়ে পাঁচটার দিকে বঙ্গবন্ধু সেতুর ১৩ নম্বর পিলারের কাছে একটি পিকআপ অপর একটি ট্রাককে ধাক্কা দিলে পিকআপের হেলপার নিহত হয়। এছাড়া ১৯ নম্বর পিলারের কাছে পরপর একাধিক বাস-ট্রাকের সংঘর্ষে অজ্ঞাত আরেকজনের মৃত্যু হয়েছে।

এছাড়াও ভোরে ঢাকা-বঙ্গবন্ধু সেতুপূর্ব রেললাইনের কালিহাতী উপজেলার সল্লা ইউনিয়নের ছোট বটতলা এলাকায় ট্রেনে কাটা পড়ে রৌহান নামে এক কিশোর (১৬) এর মৃত্যু হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন টাঙ্গাইল রেলওয়ে পুলিশের ইনচার্জ ইমদাদুল হক। তিনি জানান, উপজেলার সল্লা এলাকায় ভোরে অজ্ঞাত এক ট্রেনে কাটা পড়ে ওই কিশোর নিহত হয়েছে। নিহতের খাতায় লেখা নাম রৌহান ও তার বাড়ি নাটোর জেলায় এমন তথ্যটি পাওয়া গেছে বলে জানান তিনি। মরদেহ উদ্ধার করে বঙ্গবন্ধু পূর্বসেতু থানায় রাখা হয়েছে। পরবর্তীতে ময়নাতদন্তের জন্য ঢাকা অথবা টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।

(ঢাকাটাইমস/১২মার্চ/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :