পরকীয়ার অভিযোগে গৃহবধূ নির্যাতন

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ মার্চ ২০২০, ২২:২৪ | প্রকাশিত : ১৩ মার্চ ২০২০, ২২:১৯

জয়পুরহাটের কালাই উপজেলার মাত্রাই মোন্নাপাড়া গ্রামের এক গৃহবদূ স্বামী ও ননদের নির্যাতনে গুরুতর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন। নির্যাতনে তার প্রস্রাবের সাথে রক্তক্ষরণ হওয়ায় শুক্রবার তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পরকীয়ার কথিত অভিযোগে ঘরে আটকে রেখে স্বামী মিনহাজুল, ননদ চামেলি বেগমকে সাথে নিয়ে চামড়ার বেল্ট ও বাঁশের লাঠি দিয়ে সারা শরীরে মারপিট ও লাথি দেয়। এতে গৃহবধূর হাত-পাসহ পুরো শরীরের কালো দাগ হয়ে যায়।

হাসপাতালের চিকিৎসক জানান, তার আঘাতের তীব্রতা খুবই বেশি। প্রস্রাবের সাথে রক্তক্ষরণ হওয়া তার কিডনির ক্ষতি হতে পারে। উন্নত চিকিৎসার জন্য শুক্রবার দুপুরে তাকে বগুড়ার শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে কালাই থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

এ ব্যাপারে শুক্রবার স্বামী মিনহাজুলের কাছে স্ত্রীকে মারপিট করার কারণ জানতে চাইলে, ‘একটু পরে জানাচ্ছি বলে তিনি ফোন কেটে দেন’।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ খান বলেন, ‘এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। এটা তাদের স্বামী-স্ত্রীর অভ্যন্তরীণ বিষয়। পরকীয়ার কথাও শুনছি। মামলা করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে’।

(ঢাকাটাইমস/১৩মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :