স্বাভাবিক জীবনে ফিরতে মাদক কারবারির আত্মসমর্পণ

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মার্চ ২০২০, ২১:১৩

স্বাভাবিক জীবনে ফিরে আসতে স্বেচ্ছায় আত্মসমর্পণ করেছেন জামালপুরের ইসলামপুরের মাদক কারবারি শাহাবুদ্দিন। তিনি গাজীপুরের শীর্ষস্থানীয় একজন মাদক কারবারি ছিলেন। তার বিরুদ্ধে গাজীপুর ও টঙ্গী থানায় ১০টির বেশি মাদক মামলা রয়েছে।

শনিবার বিকালে ইসলামপুর ডাক বাংলোয় সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল ও ইউপি চেয়ারম্যান সামছুজ্জামানসহ স্থানীয় আওয়াম লীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে ইসলামপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুনের কাছে আত্মসমর্পণ করেন এই মাদক কারবারি।

ইসলামপুর উপজেলার আইরমারি গ্রামের শাহাবুদ্দিন গাজীপুরের শীর্ষ মাদক ব্যবসায়ীদের সাথে মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন। তিনি তার অতীত জীবন থেকে স্বাভাবিক জীবনে ফিরে আসতেই আত্মসমর্পণ করেন।

ইউপি চেয়ারম্যান সামছুজ্জামান বলেন, তার ইউনিয়নের বাসিন্দা মাদক কারবারি শাহাবুদ্দিন পরিবারের কথা চিন্তা করে স্বাভাবিক জীবনে ফিরে আসতে তার কাছে আবদার করায় তিনি স্থানীয় সংসদ সদস্য ও ওসির পরামর্শে তাকে আত্মসমর্পণের উদ্যোগ নেন।

ইসলামপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, মাদক নির্মূল করতে সরকার নানা উদ্যোগ নিয়েছে। গাজীপুরের শীর্ষ মাদক ব্যবসায়ী শাহাব উদ্দীন স্বেচ্ছায় আত্মসমর্পণ করেছে। তাকে সব ধরনের আইনি সহায়তা দেয়া হবে।

সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল বলেছেন, মাদক ব্যবসায়ী শাহাব উদ্দীন স্বেচ্ছায় আত্মসমর্পণ করেছে। তার স্বাভাবিক জীবনে ফিরে আসতে সব ধরনের আইনি সহায়তার জন্য প্রয়োজনী উদ্যোগ নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৪মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :