আইসাকা ঢাকার প্রেসিডেন্ট ইকবাল, সেক্রেটারি মুশফিক পুনর্নির্বাচিত

ঢাকাটাইমস ডেস্ক
| আপডেট : ১৫ মার্চ ২০২০, ১৬:২৮ | প্রকাশিত : ১৫ মার্চ ২০২০, ১৫:৪৬

তথ্যপ্রযুক্তিবিদদের আন্তর্জাতিক সংগঠন ইনফরমেশন সিস্টেম অডিট অ্যান্ড কন্ট্রোল অ্যাসোসিয়েশন (আইসাকা) ঢাকা চ্যাপ্টারের নির্বাচন ২০২০-২১ গত শনিবার অনুষ্ঠিত হয়েছে। এতে মোহাম্মদ ইকবাল হোসাইন প্রেসিডেন্ট এবং মোহাম্মদ মুশফিকুর রহমান সেক্রেটারি হিসেবে পুনঃনির্বাচিত হয়েছেন। বিগত কমিটিতেও তারা একই পদে দায়িত্ব পালন করেছেন।

আইসাকা একটি অলাভজনক স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান। তথ্য প্রযুক্তি নিরাপত্তা ও অডিটের বিভিন্ন স্ট্যান্ডার্ড প্রণয়নে কাজ করে থাকে এই সংগঠন। বাংলাদেশসহ ১৮০টি দেশের এক লাখ ৪৪ হাজারের বেশি পেশাজীবী এই সংগঠনের সঙ্গে যুক্ত।

আইসাকা ঢাকা চ্যাপ্টারের ১৪ সদস্যের বোর্ডের অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন ওমর ফারুক খন্দকার (ভাইস প্রেসিডেন্ট), আব্দুল্লাহ মোহাম্মদ কায়েস (ট্রেজারার), আবুল কালাম আজাদ (জয়েন্ট সেক্রেটারি), রিফাত হাসান (ডিরেক্টর এট লার্জ), মাহবুবুল আলম (ডিরেক্টর কমিউনিকেশন), শাখাওয়াত হোসাইন ( ডিরেক্টর সিজম), ইমতিয়াজ মুর্শেদ ( ডিরেক্টর সিসা), সাজ্জাদ হোসাইন ( ডিরেক্টর আইটি গভর্নেন্স), জাহাঙ্গীর আলম (ডিরেক্টর মার্কেটিং), কাজী নজরুল ইসলাম ( ডিরেক্টর একাডেমিক রিলেশন), আলী আশফাক ( ইমমেডিয়েট পাস্ট প্রেসিডেন্ট), হাসান আল মনসুর ( ডিরেক্টর মেম্বারশিপ)। -বিজ্ঞপ্তি।

ঢাকাটাইমস/১৫মার্চ/কেএম

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :