ময়মনসিংহের ইজিবাইক চালকের লাশ

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মার্চ ২০২০, ২২:০৩

ময়মনসিংহের নান্দাইলের একটি ডাঁটা ক্ষেত থেকে ইজিবাইক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের পাশ থেকে হাতুড়ি ও বাটালির খণ্ডিত অংশ উদ্ধার করা হয়েছে। নান্দাইলের চৈতনখালী গ্রাম থেকে রবিবার সকাল ১১টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

নিহতের নাম রতন মিয়া (২৮)। তিনি ঈশ্বরগঞ্জ উপজেলার রাজীবপুর ইউয়িননের উজান চরনওপাড়া (খুলিয়ার চর) গ্রামের মোমতাজ আলীর একমাত্র ছেলে।

মধুপুর-দেওয়ানগঞ্জ সড়ক থেকে প্রায় ৩০০ গজ পশ্চিমে চৈতনখালী গ্রামের একটি ডাঁটা খেতে লাশটি পড়েছিল। এলাকার একজন কৃষক লাশটি দেখেন এবং স্থানীয়দের মাধ্যমে নান্দাইল থানা পুলিশে খবর দেন। পরে পুলিশের অপরাধ তদন্ত সংস্থার (সিআইডি) একটি দল ঘটনাস্থল থেকে কিছু আলমত উদ্ধার করে নিয়ে যায়।

নিহতের বাবা মোমতাজ আলী জানান, রতন গত শনিবার বিকালে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হন। রাতে আর বাড়ি ফিরেনি। এ কারণে বাড়ির সবাই চিন্তিত ছিলেন। তিনি আরো জানান, তার ছেলের কোনো শত্রু আছে বলে তার জানা নাই। রতনের লাশ উদ্ধারের পর তার ইজিবাইকটি স্থানীয় মান্নানিয়া শরিফীয়া কিন্ডারগার্টেন মাদ্রাসার কাছে পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আহমেদ বলেন, এ ঘটনায় কেউ গ্রেপ্তার হয়নি। তবে খুনের রহস্য উদঘাটনের জন্য পুলিশ কাজ করছে। ময়নাতদন্তের জন্য লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৫মার্চ/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :