ময়মনসিংহে স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ

ব্যুরো প্রধান, ময়মনসিংহ
 | প্রকাশিত : ১৫ মার্চ ২০২০, ২২:৩৮

ময়মনসিংহের ৮ম শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাত ১টার দিকে জেলার মুক্তাগাছা উপজেলার কুমারগাতা ইউনিয়নের রাজপুর গ্রামে এ ঘটনা ঘটে। রবিবার সকালে ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে মৌখিকভাবে থানায় অভিযোগ করা হলে, বেলা ১২টার দিকে অভিযুক্তের ছোট ভাই তৌকিরকে (১৫) আটক করে পুলিশ।

ভুক্তভোগীর পরিবারের অভিযোগ, শনিবার রাত ১টার দিকে রাজপুর গ্রামের বাসিন্দা কৃষক বাবুলের বাড়িতে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে পাশের সত্রাশিয়া গ্রামের বাসিন্দা মুখলেছের বখাটে ছেলে জাফরের নেতৃত্বে ৮/১০ জনের একটি সংঘবদ্ধ দল অতর্কিতভাবে ঢুকে পরে।

এসময় তারা বাড়ির বেড়া ভাঙচুর করে। এক পর্যায়ে ঘরে ঢুকে বাবুল (৪৫) তার স্ত্রী মঞ্জিলা খাতুন (৪০) এবং তাদের কন্যা হামিদা সুলতানা বালিকা উচ্চ বিদ্যালয়ে ৮ম শ্রেণিতে পড়ুয়া ছাত্রী মুনালিসাকে পিটিয়ে রক্তাক্ত জখম করে। এক পর্যায়ে মুনালিসাকে তারা অপহরণ করে নিয়ে যায়।

স্থানীয়রা বাবুল মিয়াকে উদ্ধার করে প্রথমে মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনার পর বাবুল মিয়ার পরিবারের পক্ষ থেকে বিষয়টি থানা পুলিশকে মৌখিকভাবে অবগত করা হয়। মুক্তাগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ুন কবির ঘটনাস্থলে তদন্তে যান। সেখান থেকে জাফরের ছোট ভাই তৌকিরকে আটক করে থানায় আনে।

মুক্তাগাছা থানার ওসি বিপ্লব বিশ্বাস জানান, মৌখিক অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তৌকির নামে একজনকে আটক করে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(ঢাকাটাইমস/১৫মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :