খুলনা রেঞ্জে ওয়ারেন্ট তামিলে নড়াইল পুলিশ সেরা

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ মার্চ ২০২০, ১৭:৪৬

খুলনা রেঞ্জের ১০টি জেলার মধ্যে ফেব্রুয়ারি মাসে ওয়ারেন্ট তামিলে নড়াইল জেলা প্রথম হয়েছে। এ অর্জনে রবিবার দুপুরে খুলনা রেঞ্জ ডিআইজির কার্যালয়ে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় নড়াইল পুলিশ সুপার জসিম উদ্দিনের হাতে একটি সম্মাননা স্মারক তুলে দেন খুলনা রেঞ্জের ডিআইজি মহিদ উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন- খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপারেশন অ্যান্ড ক্রাইম) নাহিদুল ইসলাম ও অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) হাবিবুর রহমানসহ ১০ জেলার পুলিশ সুপার, র‌্যাব, এপিবিএন, নৌ-পুলিশ, ট্যুরিস্ট পুলিশ, পিবিআই, গোয়েন্দা সংস্থার প্রতিনিধি ও রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা।

এর আগে গত বছরের ডিসেম্বর ও এ বছরের জানুয়ারিতেও ওয়ারেন্ট তামিলে ও মামলা নিষ্পত্তিতে প্রথম হন নড়াইলের পুলিশ সুপার জসিম উদ্দিন। ওয়ারেন্ট তামিলে এ নিয়ে চারবার এবং পরপর তিনবার প্রথম হয় নড়াইল জেলা পুলিশ।

তিনি পুলিশ সুপার জসিম উদ্দিন বলেন, ‘এ সম্মাননা আমার দায়িত্ববোধ বাড়িয়ে দিয়েছে। ভবিষ্যতেও এ ধরনের ভালো কাজের চেষ্টা অব্যাহত থাকবে।’

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, কর্তব্যনিষ্ঠা, সততা, দক্ষতা ও শৃঙ্খলামূলক আচরণের জন্য প্রশংসনীয় হয়েছেন নড়াইলের পুলিশ সুপার জসিম উদ্দিন। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকেও দুইবার ‘রাষ্ট্রপতি পুলিশ পদক’ অর্জন করেছেন তিনি।

(ঢাকাটাইমস/১৬মার্চ/পিএল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :