সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ মার্চ ২০২০, ২২:১৬

দেশব্যাপী সাংবাদিক নির্যাতনের প্রতিবাদ, দোষীদের বিচারের আওতায় আনা ও ডিজিটাল আইনে করা মামলা প্রত্যাহারের দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন সাংবাদিকরা।

সোমবার সকাল ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের আয়োজনে ক্লাবের সামনে এই কর্মসূচি পালন করেন জেলায় কর্মরত সাংবাদিকরা। মানববন্ধন শেষে সাংবাদিকরা প্রেসক্লাবের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম রশিদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পীর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান, মোহাম্মদ আরজু, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম, ব্রাহ্মণবাড়িয়া ইলেক্ট্রনিক্স জার্নালিস্ট অ্যাসোশিয়েশনের সভাপতি পীযূষ কান্তি আচার্য, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি, সাবেক সাধারণ সম্পাদক আ.ফ.ম কাউছার এমরান, সাদেকুর রহমান, সরাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুব খান বাবুল, আশুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আল মামুন, আখাউড়া প্রেক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান খাদেম, স্টাফ রিপোর্টার আবদুন নূর, সাপ্তাহিক গতিপথ সম্পাদক জাবেদ রহিম বিজন, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি বাহারুল ইসলাম মোল্লা, দৈনিক দেশ রূপান্তরের মনির হোসেন প্রমুখ।

সভায় বক্তারা দেশব্যাপী সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ ও মানবজমিন পত্রিকার প্রধান সম্পাদক মতিউর রহমানের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার, কুড়িগ্রামের সাংবাদিক আরিফুল ইসলাম রিগানের স্থায়ী মুক্তি ও ঢাকায় নিখোঁজ সাংবাদিক কাজল, বাংলাদেশ প্রতিদিনের মেহেরপুর প্রতিনিধি মাহবুবুল হক পোলেনের বাসভবনে হামলাসহ সাংবাদিকদের বিরুদ্ধে করা সব মামলা প্রত্যাহারের দাবি জানান।

পাশাপাশি কুড়িগ্রামের জেলা প্রশাসক সুলতানা পারভিন এবং দুই নির্বাহী ম্যাজিস্ট্রেটকে চাকরিচ্যুত করাসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণেরও দাবি জানানো হয়। পরে হাসপাতাল রোডে বিক্ষোভ মিছিল করেন সাংবাদিকরা।

(ঢাকাটাইমস/১৬মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :