কুড়িগ্রামের ডিসি সুলতানার নামে বিভাগীয় মামলার দাবি

নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রাম
 | প্রকাশিত : ১৬ মার্চ ২০২০, ২২:২০

কুড়িগ্রামের সাংবাদিক আরিফুল ইসলাম রিগ্যানকে মধ্যরাতে বাড়ি থেকে তুলে নিয়ে অমানুষিক নির্যাতন ও মিথ্যা মামলার প্রতিবাদে এবং ডিসি সুলতানা পারভীন, আরডিসি নাজিম উদ্দিন, ম্যাজিস্ট্রেট রিন্টু বিকাশ চাকমাসহ জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ হয়েছে।

কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে কুড়িগ্রাম ছাত্র ও যুব সমাজের ব্যানারে মানববন্ধন ও সমাবেশ হয়। সোমবার দুপুরে কুড়িগ্রাম-চিলমারী সড়কে ঘণ্টাব্যাপী এই কর্মসূচি হয়।

এ সময় বক্তব্য দেন- সাংবাদিক ছানালাল বকসি, শ্যামল ভৌমিক, বিএমএসএফ জেলা শাখার সাধারণ সম্পাদক আলগীর হোসাইন, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মমিনুর রহমান মমিন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাকিব প্রমুখ।

অন্যদিকে নাগেশ্বরী প্রেসক্লাব, প্রেসক্লাব নাগেশ্বরী এবং কচাকাটা প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন হয়েছে। এ সময় স্থানীয় সাংবাদিক নেতা, শিক্ষক সমাজ, রাজনৈতিক নেতাসহ সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

সমাবেশে কুড়িগ্রামের ডিসি সুলতানা পারভীনকে দ্রুত অপসারণসহ তার বিরুদ্ধে বিভাগীয় মামলা এবং আরডিসি নাজিমুদ্দিন, ম্যাজিস্ট্রেট রিন্টু চাকমাসহ যারা আরিফুলকে নির্যাতনে জড়িত ছিলেন তাদের শুধু বদলি এবং প্রত্যাহর নয়, ফৌজদারি মামলা দিয়ে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়ার দাবি জানানো হয়। এছাড়া আরিফুলের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করারও দাবি জানান বক্তারা।

(ঢাকাটাইমস/১৬মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :