ভালুকায় জমি নিয়ে সংঘর্ষে আহত বৃদ্ধের মৃত্যু

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ মার্চ ২০২০, ২২:৪৫

ময়মনসিংহের ভালুকায় জমি সংক্রান্ত বিরোধে দুই পক্ষের সংঘর্ষে আহত ফয়জুল হক (৬০) নামে এক বৃদ্ধ চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ঘটনাটি উপজেলার উথুরা ইউনিয়নের হাতিবেড় গ্রামের। এ ঘটনায় ফয়জুলের ছেলে শফিকুল ভালুকা মডেল থানায় একটি মামলা করেছেন।

জানা যায়, ওই এলাকায় ১৬ শতাংশ জমি নিয়ে ফয়জুল হক ও পাশের বাড়ির কদম আলীর মধ্যে মামলা চলছিল। রবিবার সকালে কদম আলী ও তার ছেলে রাসেল মিয়া প্রতিপক্ষ ফয়জুল হকের বাড়িতে ১৫/২০ জনের একটি সঙ্গবদ্ধ দল নিয়ে হামলা চালায়। এ সময় বাড়িতে থাকা ফয়জুল হককে একা পেয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক আহত করে।

মারামারির খবর পেয়ে তার ছেলে শফিকুল ইসলাম ঘটনাস্থলে গেলে তাকেও এলোপাথাড়ি কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ভালুকা সরকারি হাসপাতালে নিয়ে যায়। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে চিকিৎসক ময়মনসিংহ মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠায়।

ময়মনসিংহ মেডিকেলে নেয়ার পর ফয়জুল হকের অবস্থা আরো অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠনো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুরে ফয়জুল হকের মৃত্যু হয় ।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, ‘রবিবার ফয়জুলের ছেলে শফিকুলের অভিযোগের প্রেক্ষিতে মামলা করা হয়েছে।’

(ঢাকাটাইমস/১৬মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :