চাঁদপুর পৌরসভার নির্বাচন বাতিল

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ মার্চ ২০২০, ২১:৫২

আগামী ২৯ মার্চ চাঁদপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে না। নির্বাচন কমিশন জানিয়েছে চাঁদপুর পৌরসভা নির্বাচনের পুনঃতফসিল ঘোষণা করা হবে।

এর আগে দেশের প্রচলিত নির্বাচনী আইন অনুযায়ী নির্বাচনে অংশগ্রহণকারী মেয়র প্রার্থীর মৃত্যু হওয়ায় চাঁদপুরে আগামী ২৯ মার্চ নির্বাচনের তারিখ নির্ধারণ করা হয়েছিল।

গত ২৭ ফেব্রুয়ারি ছিল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ১৩ মার্চ ভোর ৫টায় মেয়র পদে বিএনপির ধানের শীষের মনোনীত প্রার্থী শফিকুর রহমান ভূঁইয়ার আকস্মিক মৃত্যুতে মেয়র পদে নির্বাচন স্থগিত করা হয়।

তবে পূর্ব তফসিল অনুযায়ী আগামী ২৯ মার্চ যথারীতি চাঁদপুর পৌরসভার ১৫টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে বলে নির্বাচন কমিশন থেকে জানানো হয়েছিল।

তবে, মঙ্গলবার জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা হেলাল উদ্দিন জানান, আগামী ২৯ মার্চ চাঁদপুর পৌরসভা নির্বাচনের কোনো পদেই ভোটগ্রহণ হবে না।

চাঁদপুর পৌরসভা নির্বাচনের পুরো নির্বাচনই নতুন করে তফসিল ঘোষণা মাধ্যমে অনুষ্ঠিত হবে। অর্থাৎ নতুন তারিখেই চাঁদপুর পৌরসভার মেয়র, ১৫টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর পদে ভোটগ্রহণ হবে। সংশ্লিষ্ট বিশ্বস্ত সূত্রে এ তথ্য জানা গেছে।

(ঢাকাটাইমস/১৭মার্চ/কেএম/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :