সাতক্ষীরার আরো ২৪ জন হোম কোয়ারেন্টাইনে

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ মার্চ ২০২০, ২২:৩৯ | প্রকাশিত : ১৮ মার্চ ২০২০, ২২:৩০

করোনাভাইরাস সংক্রামন প্রতিরোধে গত ২৪ ঘন্টায় বিদেশফেরত সাতক্ষীরার আরো নতুন ২৪ জনকে হোম কোয়ারেন্টাইনে নিয়েছে স্বাস্থ্য বিভাগ। মঙ্গলবার বেলা ১২টা থেকে বুধবার বেলা ১২টা পর্যন্ত তাদের এই কোয়ারেন্টানে নেয়া হয়। এ নিয়ে গত তিন দিনে বিদেশফেরত সাতক্ষীরার ৩৭ জনকে হোম কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে।

এর মধ্যে সাতক্ষীরা সদর উপজেলায় ১০ জন, আশাশুনি উপজেলায় ৬ জন, কালিগঞ্জ উপজেলায় ৮ জন, দেবহাটা উপজেলায় ২ জন ও শ্যামনগর উপজেলায় ১১ জনকে হোম কোয়ারেন্টাইনে নেওয়া হয়েছে।

সাতক্ষীরা সিভিল সার্জন ডা. হুসাইন সাফায়াত জানান, সাতক্ষীরায় ইতোমধ্যে বিদেশফেরত মোট ৩৭ জনকে হোম কোয়ারেন্টাইনে নেওয়া হয়েছে। এর সংখ্যা আরও বাড়তে পারে। এরা সবাই ভারত, ইতালি, মালয়েশিয়া ও সিঙ্গাপুর থেকে দেশে ফিরেছেন। তবে ভারত থেকে দেশে ফিরেছেন এমন লোকের সংখ্যা বেশি। এসব ব্যক্তিদের বিশেষ নজরদারিতে রাখা হয়েছে।

তিনি আরো বলেন, এসব ব্যক্তিরা যেন ঘরের বাইরে ঘোরাফেরা না করে সেজন্য নির্দেশনা দেওয়া হয়েছে। তাদের উপর স্থানীয় স্বাস্থ্য বিভাগ, ইউনিয়ন পরিষদ ও গ্রাম পুলিশকে নজরদারিতে রাখতে বলা হয়েছে। কেউ নির্দেশনা অমান্য করলে তাকে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে শাস্তির আওতায় আনা হবে।

তবে, সাতক্ষীরায় এখনও পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এমন কোন রোগী পাওয়া যায়নি।

(ঢাকাটাইমস/১৮মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :