পার্কের গর্তে মিলল শিশুর লাশ

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ মার্চ ২০২০, ১৬:০৭

ঠাকুরগাঁও শহরের ফকিরপাড়ার দুই নম্বর গেট এলাকার জেলা প্রশাসক পর্যটন পার্কের একটি গর্ত থেকে নুপুর (৮) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে এ লাশ উদ্ধার করা হয়।

নিহত নুপুর ফকিরপাড়া এলাকার জনাব আলীর বাড়ির ভাড়াটিয়া রিকশাচালক হারুনুর রশিদের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুই মাস আগে রশিদ জনাব আলীর বাড়িতে বাসা ভাড়া নিয়ে পরিবারসহ ওঠেন। বৃহস্পতিবার দুপুরে বাসা থেকে খেলতে বের হয়ে নিখোঁজ হয় তার মেয়ে নুপুর। এরপর বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন পরিবারের লোকজন।

রাতে স্থানীয়রা জেলা প্রশাসন পর্যটন পার্কের ধারের একটি গর্তে শিশুটির লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ফকিরপাড়া দুই নম্বর গেট এলাকার সিরাজ উদ্দীনের ছেলে সোহেল রানাকে আটক করা হয়েছে বলে জানায় পুলিশ।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম জানান, শিশুটিকে অসৎ উদ্দেশে এখানে এনে হত্যা করে ফেলে যাওয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

ঠাকুরগাঁও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবু তাহের মোহাম্মদ আব্দুল্লাহ জানান, এ ঘটনার তদন্ত চলছে। তদন্ত শেষে হত্যাকা-ের প্রকৃত রহস্য জানা যাবে। শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

ঢাকাটাইমস/২০মার্চ/পিএল/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :