ব্লেড দিয়ে গলা কেটে অটোরিকশা লুট

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ মার্চ ২০২০, ২২:৩২

কুমিল্লা বুড়িচং উপজেলার ব্যাটারিচালিত অটোরিকশার চালক নাজমুলকে ঘুমের ওষুধ মিশ্রিত জুস পান করিয়ে ব্লেড দিয়ে গলা কেটে হত্যার পর অটোরিকশা লুট করা হয়। এই ঘটনায় শুক্রবার অভিযুক্ত একই উপজেলার জগতপুর গ্রামের ইব্রাহিম খলিল উল্যাহ (৩২) ও পাঁচোড়া গ্রামের নবীকে (৪৫) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন বুড়িচং উপজেলার দেবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাজ্জাদ হোসেন।

পুলিশ জানায়, ১৩ মার্চ বুড়িচং ভারেল্লা বাজারে বাসার মালামাল পরিবর্তন করার কথা বলে অটোরিকশাচালক নাজমুল হককে ভাড়া করে মাধবপুর গ্রামে নিয়ে যায় আসামি খলিল। নাজমুল হককে একটি ঘরে নিয়ে জুসের সাথে ঘুমের ওষুধ মিশিয়ে পান করায়। অজ্ঞান হয়ে গেলে আসামি ইব্রাহিম খলিল ও তার সহযোগী বাবু ব্লেড দিয়া গলা কেটে নাজমুল হককে হত্যা করে। মৃতদেহ একটি সাদা প্লাস্টিকের বস্তায় ভরে অটোরিকশাটি দিয়েই নাজমুলের লাশ গোমতীর পাড়ে ফেলে আসে। পরে নবীর নিকট ৪৫ হাজার টাকায় বিক্রি করে। প্রযুক্তির সহায়তায় বুড়িচংয়ের দেবপুর পুলিশ ফাঁড়ির এসআই নন্দন চন্দ্র সরকার দুই আসামিকে গ্রেপ্তার করে।

গত ১৩ মার্চ নাজমুল হক বাড়ি থেকে বের হয়। দুই দিন পরে পরে বুড়িচং উপজেলার গোবিন্দপুর এলাকায় গোমতীর পাড় থেকে স্থানীয়রা নাজমুলের বস্তাবন্দি লাশ উদ্ধার করে।

ঢাকাটাইমস/২০মার্চ/এলএ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :