রাজাপুরে এক প্রবাসীসহ চার ব্যবসায়ীকে অর্থদণ্ড

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মার্চ ২০২০, ১৯:০২

ঝালকাঠির রাজাপুরে এক প্রবাসীসহ চার ব্যবসায়ীকে নগদ ৯৫ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। স্থানীয়দের কাছ থেকে গোপন সংবাদে সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালত এ দণ্ড প্রদান করেন।

জানা গেছে, উপজেলা সদরের বাইপাসমোড় এলাকায় অপূর্ব ডিজিটাল স্টুডিও’র প্রোপাইটর ১৯ মার্চ ভারত থেকে দেশে আসেন। তার ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার কথা থাকলেও স্থানীয়দের কাছে ভারত ভ্রমণের তথ্য গোপন করে তিনি ব্যবসা প্রতিষ্ঠান চালিয়ে আসছিলেন। ভ্রাম্যমাণ আদালত তাকে ১৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন।

এদিকে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বাজার মূল্যের চেয়ে অতিরিক্ত মূল্যে বিক্রয় করে বাজার অস্থিতিশীল করার অপরাধে উপজেলার গালুয়ায় মনির হোসেনকে ৫০ হাজার টাকা, বাগড়ি বাজার এলাকায় গৌতম সাহাকে ২০ হাজার টাকা, আনোয়ার হোসেনকে ১০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদালত।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের হাকিম সোহাগ হাওলাদার জানান, স্থানীয়দের কাছ থেকে গোপন সংবাদে অভিযান চালিয়ে এক প্রবাসীতে ১৫ হাজার টাকা জরিমানা ও পরবর্তীতে স্বাস্থ্য বিভাগের নিয়ম মেনে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকবে এই মর্মে অঙ্গিকারনামায় স্বাক্ষর নেয়া হয়েছে। এছাড়া নিত্যপ্রয়োজনীয় দ্রব্য অতিরিক্ত মূল্যে বিক্রয়ের অপরাধে তিন ব্যবসায়ীকে ৮০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করি।

(ঢাকাটাইমস/২৩মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :