পার্টনার রেস্টুরেন্টকে সহযোগিতা করবে ফুডপান্ডা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মার্চ ২০২০, ১৯:৩৭

বিশ্বব্যাপী মহামারি আকার ধারণ করা করোনাভাইরাসের প্রাদুর্ভাবের এই কঠিন সময়ে আর্থিক সংকট কাটিয়ে উঠতে পার্টনার রেস্টুরেন্টগুলোকে সহযোগিতা দেবে ফুডপান্ডা। এছাড়া রেস্টুরেন্টগুলোতে বিতরণ করার জন্য কোভিড-১৯ এর সংক্রমণ প্রতিরোধমূলক পোস্টারসহ ফেসমাস্ক ও মিনি লাইফবয় হ্যান্ড ওয়াশ সমন্বিত কেয়ার প্যাকেজ প্রস্তুত করেছে অনলাইনভিত্তিক প্রতিষ্ঠানটি।

ফুডপান্ডা বাংলাদেশ-এর সিইও আম্বারিন রেজা বলেন, ‘বর্তমান পরিস্থিতি বিবেচনা করে বিশ্ব স্বাস্থ্য সংস্থার নিয়মাবলী অবলম্বনের বিষয়ে আমরা আমাদের তালিকাভুক্ত রেস্টুরেন্টগুলোর সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখছি। সেই সাথে সাধারণ খাদ্য ও স্বাস্থ্যবিধি মেনে চলার পাশাপাশি স্বাস্থ্য সুরক্ষার বিষয়ে অতিরিক্ত সাবধানতা অবলম্বনের পরামর্শ দিয়ে যাচ্ছি। ফুডপান্ডা তাদের অংশীদারদের সুস্থতার জন্য প্রতিশ্রুতিবদ্ধ, সেই সাথে চলমান পরিস্থিতি পর্যবেক্ষণ করতে থাকবে এবং প্রয়োজনীয় সব পদক্ষেপ গ্রহণ করবে।’

বিশ্বব্যাপী চলছে করোনাভাইরাসের প্রকোপ, সম্প্রতি যার প্রভাব পড়েছে বাংলাদেশেও। এই ভাইরাসের সংক্রমণের বিস্তার রোধে বাংলাদেশের অনলাইনভিত্তিক খাবার অর্ডার এবং ডেলিভারি প্রতিষ্ঠান ফুডপান্ডা তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে সচেতনতার বার্তা। গ্রাহক, রেস্টুরেন্ট পার্টনার ও রাইডারদের স্বাস্থ্যসুরক্ষার জন্য বিশেষ ব্যবস্থা গ্রহণ করেছে প্রতিষ্ঠানটি। স্বাস্থ্যসেবা কর্মীদের গুরুত্ব বিবেচনা করে, কোভিড-১৯ মোকাবেলায় প্রথমে এগিয়ে আসা স্বাস্থ্যসেবা কর্মী ও তাদের সাথে কাজ করতে আগ্রহী স্বেচ্ছাসেবীদের বিনামূল্যে ২০ হাজার খাবারের প্যাকেট সরবরাহ করবে ফুডপান্ডা।

কোভিড-১৯ প্রতিরোধে গ্রাহকদের সুরক্ষার্থে ইতিমধ্যে ফুডপান্ডা তাদের রাইডারদের কাছে সচেতনতার বার্তা পৌঁছে দিয়েছে। ফুডপান্ডা তাদের পার্টনারদের জন্য একটি যোগাযোগব্যবস্থা ও তথ্য শেয়ারিং কৌশল নিয়ে এসেছে। এছাড়া রেস্টুরেন্টগুলোতে বিতরণ করার জন্য কোভিড-১৯ এর সংক্রমণ প্রতিরোধমূলক পোস্টারসহ ফেসমাস্ক ও মিনি লাইফবয় হ্যান্ড ওয়াশ সমন্বিত কেয়ার প্যাকেজ প্রস্তুত করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৩মার্চ/জেআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা