রাণীশংকৈলে কোয়ারেন্টাইন না মানায় দুজনকে জরিমানা

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ মার্চ ২০২০, ১৯:৩৪

ঠাকুরগাঁও রাণীশংকৈলে ভারত থেকে ফিরে হোম কোয়ারান্টাইনের নিয়ম ভাঙায় দুই জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী হাকিম মৌসুমী আফরিদার এ জরিমানা করেন।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরির্দশক সারোয়ার আলম ও পেশকার ইউনুস আলীসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

অর্থদণ্ডপ্রাপ্তরা হলেন- ভান্ডারা গ্রামের আইয়ুব আলীর ছেলে শাহানাজ ইকবাল ও কলিগাঁও গ্রামের আজাহার আলীর ছেলে সফিকুল ইসলাম।

স্থানীয়রা জানান, গত ১২ মার্চ সফিকুল ইসলাম ও ১৫ মার্চ শাহানাজ ইকবাল ভারত থেকে ফিরেছেন। তবে তারা কোয়ারেন্টাইনের নিয়ম না মেনে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছিল।

উপজেলা প্রশাসনের তথ্য মতে, গত কয়েকদিনে ভারত, সৌদি আরব, মালেশিয়া, আমেরিকা ও সিঙ্গাপুর ফেরত মোট আটজনকে একই অভিযোগে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়। এছাড়া করোনা আতঙ্কের হুজুগে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বেশি নেওয়ায় ১৪ ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী আফরিদা বলেন, হোম কোয়ারান্টাইনে থাকা ব্যক্তিদের কঠিন নজরদারিতে রাখা হয়েছে। এছাড়া এ দুর্যোগকালে বাজার পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে অভিযান অব্যাহত থাকবে। এসব বিষয়ে সরকারি নির্দেশ অমান্যকারীদের কঠোর শাস্তির আওতায় আনা হবে বলে জানান তিনি।

ঢাকাটাইমস/২৪মার্চ/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :