কুমিল্লায় নতুন করে ৬৫৬ জন হোম কোয়ারেন্টাইনে

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মার্চ ২০২০, ১৫:২৮

কুমিল্লায় গত চব্বিশ ঘণ্টায় নতুন করে ৬৫৬ জন হোম কোয়ারেন্টাইনে গেছেন। করোনাভাইরাস সংক্রামণ রোধে কুমিল্লায় হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের সংখ্যা দুই হাজারে ছাড়িয়েছে। এই পর্যন্ত কুমিল্লার জেলা ও উপজেলা মিলে দুই হাজার ২১ জন ব্যক্তি হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। তাদের মধ্যে অধিকাংশ ব্যক্তি প্রবাসী। করোনাভাইরাসে আক্রান্ত বিভিন্ন দেশ থেকে ইতোমধ্যে এসব প্রবাসীরা বাংলাদেশে এসেছেন।

কুমিল্লা জেলা পুলিশের তথ্য মতে, গত পয়লা মার্চ থেকে বিভিন্ন দেশ থেকে ১৫ হাজার অধিক প্রবাসী কুমিল্লায় অবস্থান নিয়েছেন। কিন্তু সেই তুলনায় হোম কোয়ারেন্টাইনে আছেন দুই হাজার ২১ জন। তবে হোম কোয়ারেন্টাইনে থাকা এসব প্রবাসীর সাথে তাদের পরিবারের সদস্যরাও রয়েছেন।

কুমিল্লায় দুই হাজার ২১ জন ব্যক্তি হোম কোয়ারেন্টাইনে রয়েছেন বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে জেলা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান বলেন, গত ১ মার্চ থেকে এ পর্যন্ত ১৫ হাজার অধিক প্রবাসী বিভিন্ন দেশ থেকে কুমিল্লায় এসেছেন। তার মধ্যে হোম কোয়ারেন্টাইনের নির্দেশ মেনেছেন দুই হাজার ২১ জন। তারধ্যে ২১৯ হোম কোয়ারেন্টাইন মেনে ১৪ দিন অতিক্রম করে শঙ্কামুক্ত হয়েছেন। তবে এ পর্যন্ত কোনো করোনায় আক্রান্ত না হলেও কুমিল্লা ভাইরাসের ঝুঁকিতে রয়েছে।

(ঢাকাটাইমস/২৫মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :