নোয়াখালীতে সাংবাদিকদের সুরক্ষা সামগ্রী দিলেন মেয়র

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মার্চ ২০২০, ১৮:০১

করোনাভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষার জন্য নোয়াখালী জেলায় কর্মরত সাংবাদিকদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন নোয়াখালী পৌরসভার মেয়র শহিদ উল্যাহ খাঁন সোহেল। বুধবার বেলা ১১টায় নোয়াখালী প্রেসক্লাবে সাংবাদিকদের মাঝে মাস্ক, গ্লাপস, হ্যান্ডস্যানিটাইজার ও হ্যান্ডবার হস্তান্তর করেন মেয়র।

মেয়র শহিদ উল্যাহ খাঁন সোহেল বলেন, একজন জনপ্রতিনিধির দায়িত্ব পালনে সহায়ক হিসেবে গণমাধ্যমকর্মীরা অনেক বেশি ভূমিকা পালন করেন। দুর্যোগকালে সবাই নিজের সুরক্ষা নিয়ে ব্যস্ত থাকলেও সাংবাদিকরা নিজেদের জীবনবাজি রেখে সার্বক্ষণিক পেশাগত দায়িত্ব পালন করেন। তাই এই সংকটকালে জনপ্রতিনিধি হিসেবে সাংবাদিকদের সুরক্ষার জন্যে নিজের সামর্থ অনুযায়ী কিছু করা আমাদের দায়িত্ব।

মেয়র আরও বলেন, করোনাভাইরাস মারাত্মক ছোঁয়াছে হওয়ায় এই সময়ে সবাইকে নিজের এবং পরিবারের সদস্যদের প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন- সাংবাদিক আবু নাছের মঞ্জু, আকাশ মো. জসিম, আবদুর রহিম বাবুল, মোহতাছিম বিল্লাহ সবুজ ও উন্নয়ন সংস্থা বন্ধনের পরিচালক আমিনুজ্জামান মিলন প্রমুখ।

এর আগে করোনার সংক্রমণ ঠেকাতে নোয়াখালী পৌর সভার মেয়র শহিদ উল্যা খাঁনের পক্ষ থেকে জেলা শহরে ১০ হাজার পরিবারকে বাসা বাড়িতে হ্যান্ডস্যানিটাইজার পৌঁছে দেন। গত মঙ্গলবার সকাল থেকে বুধবার দিনব্যাপী এ কার্যক্রম চালানো হয়।

জেলা সিভিল সার্জন অফিসের তথ্য অনুযায়ী বুধবার দুপুর পর্যন্ত নোয়াখালীতে ৭ হাজার ৭৯৫ জন বিদেশ থেকে দেশে ফিরেছে। এর মধ্যে হোম কোয়ারেন্টাইনে আছে ৮৬৪ জন ও সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আছেন চারজন প্রবাসী।

(ঢাকাটাইমস/২৫মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :