দিনাজপুরে বাসচাপায় পুত্রবধূ-শাশুড়ি নিহত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
 | প্রকাশিত : ২৫ মার্চ ২০২০, ১৮:০৮

হাসপাতালে যাওয়ার পথে দিনাজপুরের বীরগঞ্জে পুত্রবধূ ও শাশুড়ি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন এক নারীসহ আরো দু’জন। বুধবার দুপুর সোয়া ১টার দিকে উপজেলা শহরের ফিসারীর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বীরগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডের থানাপাড়া গ্রামের মৃত বজলুর রশিদের স্ত্রী আলিমন বেওয়া (৭০) ও তার ছেলের স্ত্রী রেহেনা বেগম (৩২)। আহতরা হলেন- ভ্যানচালক লক্ষ্মী রায় (৪৫) এবং অপর যাত্রী জাহেদা বেগম (৪৫)। তাদের বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, একটি বাসের ও ব্যাটারিচালিত ভ্যানের সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। নিহত আলিমন বেওয়া দীর্ঘদিন ধরে পায়ের সমস্যায় ভুগছিলেন। সমস্যা একটু বেশি হওয়ায় পুত্রবধূ শাশুড়িকে নিয়ে দুপুরে ব্যাটারিচালিত ভ্যানযোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাচ্ছিলেন। পথে বীরগঞ্জ পৌরসভা কার্যালয়ের সামনে দিনাজপুর থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী একটি বাসের সঙ্গে ভ্যানটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আলিমন বেওয়া মারা যান। হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় পুত্রবধূ রেহেনা বেগম মারা যায়।

বীরগঞ্জ থানায় কর্তব্যরত পলিশের এসআই আলন চন্দ্র রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের পরিবারে পক্ষ থেকে এখনও পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। তাছাড়া বাসটি পালিয়ে যাওয়ার কারণে কাউকে আটক করা সম্ভব হয়নি। নিহতদের লাশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৫মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :