অসহায়দের পাশে দাঁড়ালেন লিটন-সঞ্চিতা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মার্চ ২০২০, ১৮:৪৫

পুরো বিশ্বের মানুষ এখন করোনাভাইরাসের সংক্রমণ নিয়ে আতঙ্কিত। এই ভাইরাসের কারণে এখন সমগ্র বিশ্বই স্থবির হয়ে পড়েছে। থেমে আছেন অর্থনীতির চাকা। কোনা কাজ না থাকায় স্বল্প আয়ের মানুষেরা পড়েছে বিপাকে। এমন বিপদে পড়া মানুষদের পাশে দাঁড়াতে এগিয়ে এলেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার লিটন দাসের স্ত্রী সঞ্চিতা দাস।

বুধবার ফেসবুক পোস্টের মাধ্যমে সঞ্চিতা দাস নিজেই বিষয়টি জানিয়েছেন। ফেসবুকে তার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, পলিথিনের কয়েকটি ব্যাগে প্যাকেট করা খাবার। যেগুলো তিনি এনেছেন গরিব-দুঃখীদের সাহায্যের জন্য।

ফেসবুক পোস্টে সঞ্চিতা লিখেছেন, ‘এই মুহূর্তে এর চেয়ে বেশি কিছু করার সামর্থ্য আমার নেই। সাহায্য করারও কেউ নেই। শেষ মুহূর্তে আমরা যতটুকু পেরেছি কেনার চেষ্টা করেছি। কাজটা ঝুঁকিপূর্ণ ছিল। কারণ এখন ঘরে নিজেকে আটকে (কোয়ারেন্টিন) রাখার সময়। দয়া করে অন্যদের সাহায্য করতে যা যা সম্ভব করুন। আপনার এ সাহায্য বাকিদের জীবনে আশীর্বাদ বয়ে আনুক।’

সঞ্চিতা এই স্ট্যাটাসের শেষ অংশে ধন্যবাদ জানিয়েছেন স্বামীকেও। তিনি লিখেছেন, ‘লিটন দাস, এই সংকটময় মুহূর্তে তুমি আমাকে যেভাবে সাহায্য করেছ, তা কখনো ভুলব না। ধন্যবাদ।’

অন্যদিকে, এমন সংকটময় পরিস্থিতিতে বিপদগ্রস্ত মানুষের পাশে পাশে দাঁড়াতে বাংলাদেশের ২৭ জন ক্রিকেটার তাদের এক মাসের বেতনের অর্ধেক দিয়ে একটি তহবিল গঠন করেছেন। সেই তহবিলে শামিল হয়েছেন লিটন দাস।

(ঢাকাটাইমস/২৫ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :