নোয়াখালীতে পুলিশের তৎপরতায় বাণিজ্য কেন্দ্র মুহূর্তে জনশূন্য

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মার্চ ২০২০, ২২:৩১

করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধ, জনগনের স্বাস্থ্য ঝুঁকি রোধ ও ভাইরাসের বিস্তার রোধে প্রধানমন্ত্রীর কার্যালয় ও মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশনার আলোকে জেলা প্রশাসনের দেওয়া নিদের্শনা না মেনে নোয়াখালীর প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীতে ভিড় করে লোকজন। বিষয়টি আইন-শৃঙ্খলা বাহিনীর নজরে এলে পুলিশের তৎপরতায় মুহূর্তে জনশূন্য হয়ে পড়ে এই জনবহুল বাণিজ্য কেন্দ্রটি।

বুধবার সন্ধ্যায় পুলিশ সুপার আলমগীর হোসেনের নির্দেশে জেলা পুলিশের সহযোগিতায় চৌমুহনী বাজারে অভিযান চালায় বেগমগঞ্জ থানা পুলিশ।

জানা গেছে, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতি করোনাভাইরাস বিস্তার রোধে প্রধানমন্ত্রীর কার্যালয় ও মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশনার আলোকে জেলা প্রসাশন থেকে জেলাবাসীর জন্য একটি নির্দেশনা দেয়া হয়। নির্দেশনায় সকল ধরনের সভা-সমাবেশ, সেমিনার, সামাজিক অনুষ্ঠান, সাংস্কৃতিক কর্মকাণ্ড, হোটেল, রেস্টুরেন্টে গণজমায়েত, বাজারে জনসমাগম, আড্ডা নিষিদ্ধ করা হয়। এসব নির্দেশনা সফল করতে জেলা পুলিশ সুপারের নির্দেশে সকাল থেকে জেলার বিভিন্ন স্থানে পুলিশের তৎপরতা দেখা গেছে। এর অংশ হিসেবে জেলার প্রধান বাণিজ্য কেন্দ্র চৌমুহনীতে লোকজন ভিড় করছে- এমন সংবাদে অভিযান চালিয়ে মুহূর্তে পুরো চৌমুহনী বাজার জনশূন্য করে পুলিশ। করোনাভাইরাস রোধে জনগণকে সর্তকর্তামূলক নির্দেশনাও দেয়া হয়।

পুলিশ সুপার আলমগীর হোসেন জানান, সরকারি নির্দেশ অমান্য করে কোন ব্যক্তিকে যেখানে-সেখানে ঘুরতে দেয়া হবে না। জনগণের বৃহত্তর স্বার্থে পুলিশের তৎপরতা অব্যাহত থাকবে। জেলার সকল জনগণকে সরকারি নির্দেশনার প্রতি সম্মান রেখে আইন মেনে চলার জন্য অনুরোধ করেন তিনি।

(ঢাকাটাইমস/২৫মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :