করোনায় অসহায়দের পাশে তানিন সুবহা

প্রকাশ | ২৬ মার্চ ২০২০, ০৯:৩৮

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

মহামারী করোনা ভাইরাসে সবাই যখন ঘরে থাকছেন তখন আসহায় গরীব ও অস্বচ্ছল মানুষের জীবন জীবিকা চালানো কঠিন হয়ে যাচ্ছে। কাজ না থাকায় আয় নেই। তারা মূলত দিন আনে দিন খায়। তাদের কথা ভেবেই অভিনেত্রী তানিন সুবাহ মানবতার হাত বাড়িয়ে দিয়েছেন। নিজের সাধ্যমত নিত্যপ্রয়োজনীয় দ্রব্য ও খাবার তাদের হাতে তুলে দিচ্ছেন। 

তানিন সুবহা খাবার ও দ্রব্যসামগ্রীর প্যাকেট তৈরি করে নিজ গাড়িতে করে রাস্তায় ঘুরে ঘুরে গরীব অসহায়দের মাঝে বিলিয়ে দিচ্ছেন। 

তানিন সুবহা বলেন, বিশ্বে এক মরণব্যাধি রোগের নাম করোনা ভাইরাস কেভিড-১৯।এর প্রভাব এখন বাংলাদেশের সকল গ্রাম শহরে।এরই মধ্যে বন্ধ হয়েছে ঢাকা শহরের শপিং কমপ্লেক্স থেকে দূর পাল্লার সকল যানবাহন।

সবচেয়ে বিপদে আছেন এখন শহরের অলি-গলিতে দিন মজুর এবং রিক্সাচালক থেকে শুরু করে নিবাস ছাড়া পথমানুষ। এই দুঃসময়ে তাদের পাশে নিজের সাধ্যমত কিছু নিয়ে দাড়াতে পারছি। এটাই আল্লাহ্‌র কাছে অশেষ মেহেরবানি ।

এই অভিনেত্রী গভীর রাতে ঢাকার বিভিন্ন এলাকা ঘুরে তাদের জন্য নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিলি করেছেন।

তিনি বলেন ,যখন এই শহরে সকল মানুষ নিজ ঘরে এবং নিজের গ্রাম কিংবা শহরে তখন এই মানুষগুলো কিছু খাবারের জন্য ছুঁটে বেড়াচ্ছে এই কিনার থেকে ওই প্রান্তে।মূলত এদের জন্যই আমার এই সামান্য আয়োজন,আমি সামর্থ্য অনুযায়ী চেষ্টা করেছি তাদের জন্য কিছু করার।

সবাইকে আহব্বান জানাচ্ছি এদের পাশে দাঁড়ানোর জন্য ,এবং আমি বিশ্বাস করি এই দুর্যোগ থেকে আল্লাহ আমাদের বাঁচাবেন। সবাই নিরাপদে থাকুন। সুস্থ্য থাকুন।

(ঢাকাটাইমস/২৬মার্চ/এসকেএস/এজেড)