করোনা: দুই হাজার হতদরিদ্র পরিবারের পাশে বসুরহাটের মেয়র

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মার্চ ২০২০, ১৫:২৮

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতি করোনাভাইরাস আতঙ্কে সরকারি নির্দেশনায় সবকিছু বন্ধ থাকায় সাময়িক বিপাকে পড়েছে নিম্ন আয়ের মানুষ। আর এরকম ২১০০ পরিবারের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে ত্রাণ সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছেন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

বৃহস্পতিবার দুপুরে প্রথম দফায় বসুরহাট পৌরসভার ৯টি ওয়ার্ডে ৫০০ পরিবারের মাঝে ওয়ার্ড কাউন্সিলরদের মাধ্যমে চাল, ডাল, তেল, লবণ, আলুসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য বিতরণ করেন। দ্বিতীয় দফায় ৮টি ইউনিয়নে আরও ১৬০০ পরিবারের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে।

দুপুরে ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন, কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল আহমেদ।

মেয়র আবদুল কাদের মির্জা বলেন, নিম্ন আয়ের মানুষ, দিনমজুর ও খেঁটে খাওয়া পরিবারগুলো কোন দলের নয়। দলমত নির্বিশেষে অসহায় লোকজনের ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়া আমাদের দায়িত্ব।

এছাড়া সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং সরকারের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী আসার আভাস দিয়ে আবদুল কাদের মির্জা বলেন, অসহায় গরিবদের কথা চিন্তা করে এ কার্যক্রম অব্যহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন- কোম্পানীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুপ্রভাত চাকমা, ওসি মো. আরিফুর রহমান, পরিদর্শক (তদন্ত) রবিউল হক, বসুরহাট পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. আবদুস সাত্তার, সকল কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলরবৃন্দ।

(ঢাকাটাইমস/২৬মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :