মঠবাড়িয়ায় পৃথক দুর্ঘটনায় দুজনের মৃত্যু

প্রকাশ | ২৬ মার্চ ২০২০, ১৯:৫১

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

পিরোজপুরের মঠবাড়িয়ায় পৃথক দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। এর একজন এমদাদুল হক (৩০) বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এবং অন্যজন বিলকিস বেগম (৪০) নামের এক গৃহবধূ বিষপানে মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার বেতমোর রাজপাড়া ও আমড়াগাছিয়া ইউনিয়নে পৃথক এ দুর্ঘটনা ঘটে।

নিহত এমদাদুল হক বেতমোর রাজপাড়া ইউনিয়নের করিমগঞ্জ গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে ও বিলকিস বেগম উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের মানিকখালী গ্রামের আমিন ফরাজীর স্ত্রী ও একই এলাকার সোলায়মান হাওলাদারের মেয়ে।

নিহত এমদাদুল হকের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওই দিন সকালে মটারের সাহায্যে পার্শ্ববর্তী জলাশায় থেকে পানি তুলছিলেন এমদাদুল। এ সময় ওই মটারে থাকা বৈদ্যুতিক তারে বিদ্যুতায়িত হন। গুরুতর আহত অবস্থায় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. মনির হোসেন জানান, বিদ্যুতায়িত এমদাদুল হককে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো।

অন্যদিকে, বৃহস্পতিবার সকালে বিষপানে মৃত বিলকিস বেগমের স্বামী আমিন ফরাজী জানিয়েছেন, তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন। গৃহবধূর মামা শ্বশুর মুর্তজা আলী জানান, তিনি আত্মহত্যার উদ্দেশে বিষপান করেননি। ওষুধ ভেবে ভুল করে বিষপান করেছেন। 

মঠবাড়িয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ্জামান জানান, তার পরিবারের দাবি তিনি ভুলে ওষুধ বুঝে বিষ পান করেছেন। এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৬মার্চ/কেএম)