জামালপুরে অটোরিকশাচালকের ঝুলন্ত লাশ উদ্ধার

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ মার্চ ২০২০, ১৫:৩৭

জামালপুর সদরের মেষ্টায় সোহাগ হোসেন নামে এক অটোরিকশাচালকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে সদরের মেষ্টা ইউনিয়নের দোয়ারীপাড়া গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে অটোরিকশাচালক সোহাগ হোসেন (১৮)-এর ঝুলন্ত লাশ বাড়ির আঙিনায় দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

নিহতের মা কাঞ্চন বেগম জানান, ২৫ মার্চ বিকালে সোহাগ মিয়া একই এলাকার রফিকুল ইসলাম শ্যামল মিয়ার কন্যা উর্মি খাতুনকে বিয়ে করার জন্য তার চাচা উজ্জ্বল মিয়ার কাছে প্রস্তাব দেয়। পরে ক্ষিপ্ত হয়ে সোহাগ মিয়াকে মেয়ের চাচা উজ্জ্বল মিয়া প্রথম দফায় মারধর করে। ওই ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার সন্ধ্যায় উজ্জ্বল মিয়ার নেতৃত্বে ১৫/২০ জন লোক সোহাগ মিয়ার বাড়িতে আবার হামলা চালায় এবং সোহাগ মিয়াকে আহত করে। ওই রাতেই তিনি স্থানীয় ইউপি চেয়ারম্যানের কাছে বিচার চাইতে আসে। পরে বাড়ি ফিরে দেখে তার ছেলের লাশ গাছের ডালের ঝুলছে। এমন হত্যার কঠোর বিচারের দাবি করেন তিনি।

জামালপুর নারায়ণপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল লতিফ মিয়া জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। পরবর্তীতে অভিযোগের প্রেক্ষিতে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

(ঢাকাটাইমস/২৭মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :