এক লাখ রুপি অনুদান দেয়ায় সমালোচনার মুখে ধোনি

প্রকাশ | ২৭ মার্চ ২০২০, ১৬:৩৭

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

করোনা মোকাবিলায় মানবিক ধোনি। দুঃসময়ে অসহায় মানুষদের পাশে এগিয়ে এসেছেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক৷ দিয়েছেন এক লক্ষ রুপির অনুদান৷ কিন্তু তাতেও সমালোচনায় বিদ্ধ হয়েছেন বিশ্বকাপজয়ী ভারতীয় অধিনায়ক ৷ ৮০০ কোটি রুপি মূল্যের সম্পত্তির মালিকানা যাঁর, বিপদের দিনে তিনিই কিনা দিলেন মাত্র এক লাখ৷ ধোনিকে তুলোধুনো করলেন নেটিজেনরা৷

করোনা মোকাবিলায় পুনের একটি সংস্থার মাধ্যমে ১০০টি দরিদ্র পরিবারকে ১৪ দিনের জন্য এক লাখ রুপি তুলে দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি৷ করোনা মোকাবেলায় কোমর বেঁধে নেমে পড়েছেন প্রায় সবাই৷ কিন্তু মাত্র এক লাখ রুপি দেওয়ায় ধোনির সমালোচনা করতে ছাড়েননি ভক্তরা৷

টুইটারে একজন লিখেছেন, মহেন্দ্র সিং ধোনির সম্পদের মূল্য প্রায় ৮০০ কোটি রুপি। তিনি বড় অঙ্কের অনুদান দিয়েছেন! এক লাখ রুপি!!

আরেকজন লিখেছেন, কোভিড-১৯ সংকট মোকাবেলায় ১০০টি দরিদ্র পরিবারকে সহায়তা করতে ধোনি এক লক্ষ রুপি অনুদান দিয়েছেন। তার সম্পদের মূল্য কিন্তু ৮০০ কোটি রুপি!!

প্রসঙ্গত করোনা মোকাবেলায় ৫০ লাখ রুপি অনুদান তুলে দিয়েছেন ভারতের কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার। ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলীও গরিব মানুষেরদের জন্য ৫০ লাখ রুপি মূল্যের চাল তুলে দিয়েছেন।

(ঢাকাটাইমস/২৭ মার্চ/এসইউএল)