হতদরিদ্রদের মাঝে মাশরাফির চাল বিতরণ

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ মার্চ ২০২০, ২১:১৫

করোনা পরিস্থিতিতে দরিদ্রদের মাঝে চাল, ডালসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র বিতরণ করছে নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মর্তুজা। গত বৃহস্পতিবার থেকে আজ শুক্রবার পর্যন্ত প্রাথমিক পর্যায়ে কর্মহীন ৩০০ পরিবারের মাঝে এসব বিতরণ করা হয়।

প্রতিটি পরিবারকে পাঁচ কেজি চাল, এক লিটার তেল, এক কেজি ডাল, আলু, পেঁয়াজ ও লবণ এবং একটি সাবান দেয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিকসহ বিভিন্ন পেশার মানুষ।

এসময় জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সৌমেন চন্দ্র বসু জানান, মাশরাফির নির্বাচনী এলাকা নড়াইল সদরের একাংশ এবং লোহাগড়া উপজেলার এক হাজার ২০০ দরিদ্র পরিবারকে এ খাদ্য সহায়তা দেয়া হবে। এছাড়া করোনাভাইরাস প্রতিরোধে মাশরাফি নিজস্ব তহবিল থেকে ডাক্তার এবং সাংবাদিকদের জন্য ২০০ ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম বা পোশাক (পিপিআই)-এর ব্যবস্থা করেছেন। পরবর্তীতে আরও ৩০০ পিপিই 'র ব্যবস্থা করবেন বলে জানান তিনি।

নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার মশিউর রহমান বাবু বলেন, ‌'আশা করছি শনিবারের মধ্যে আমরা পিপিআই পেয়ে যাব।'

এদিকে বিভিন্ন সূত্রে জানা গেছে, এই কঠিন সময়ে ক্রিকেটাররা ৩০ লাখ টাকার তহবিল গঠন করেছেন। মাশরাফি নিজেই সেখানে দিয়েছেন দুই লাখ ২৫ হাজার টাকা।

মাশরাফির ব্যক্তিগত সহকারী জামিল আহমেদ সানি জানান, এ সংকটময় পরিস্থিতিতে মাশরাফি নিজের জায়গা থেকে সহযোগিতা করতে সাধ্যমতো চেষ্টা করছেন ।

ঢাকাটাইমস/২৭মার্চ/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :