অসহায়দের পাশে ইয়ংস্টারের অভিনয় শিল্পীরা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ মার্চ ২০২০, ২২:০৪

করোনা ভাইরাসে যখন জনজীবন স্থবির হয়ে পড়েছে তখন অসহায়দের পাশে মানবতার হাত বাড়িয়ে দিলেন ইয়ংস্টার ফিল্ম লিমিটেডের এক ঝাঁক তরুণ অভিনয় শিল্পী। খাদ্য ও জীবাণু প্রতিরোধ সামগ্রী দিয়ে তারা এই ভয়ঙ্কর পরিস্থিতিতে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন।

এ সম্পর্কে অভিনয় শিল্পী চিত্রনায়ক জয় চৌধুরী বলেন, ‘জানিনা আমাদের সামনের দিনগুলো কেমন যাবে। অনেক কিছু ইচ্ছা থাকলেও সামনের দিনগুলোতে রাস্তায় খেটে খাওয়া মানুষের জন্য কিছু করতে পারবো কিনা। তারপরও টিম ইয়াং স্টারের পক্ষ থেকে আমাদের সামর্থ্যনুযায়ী কিছু করতে যাচ্ছি। সবার দোয়া প্রার্থনা করছি ।

দোয়া রইলো সবার জন্য। যার যার জায়গা থেকে পাশের খেটে খাওয়া মানুষের জন্য আল্লাহপাক কিছু করার তৌফিক দান করুক । আমরা মনে প্রানে বিশ্বাস করি আল্লাহ তুমি এক ও অদ্বিতীয়। আল্লাহ্‌ সবাইকে মঙ্গল করুন।

জয় চৌধুরী বলেন, ‘আমরা খাবার সামগ্রী প্রদানের পাশাপাশি করোনার ক্ষতিকর দিক, কিভাবে ছড়ায় সে বিষয়েও সচেতন করছি। কীভাবে প্রতিরোধ করা যায়। কীভাবে নিজে ও চারপাশের মানুষকে করোনা ভাইরাস থেকে মুক্ত রাখা যায় সে সম্পর্কে ধারণা দিচ্ছি।’

যার যার জায়গা থেকে যতটুকু সামর্থ্য আছে সে অনুযায়ী গরীব অসহায়দের সাহায্য করতে ও পাশে দাঁড়াতে আহ্বান জানান এই অভিনয় শিল্পী।

করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে ঘরে থাকতে বলা হয়েছে। কেউ বাইরে যাচ্ছে না খুব প্রয়োজন ছাড়া। এসময় দিন এনে দিন খাওয়া মানুষেরা পড়েছেন চরম বিপাকে। বিবেকের তাড়না থেকেই তাদের পাশে দাঁড়াচ্ছেন অনেকে।

টিম ইয়ংস্টারের পক্ষে জয় চৌধুরী ছাড়াও সহায়তায় মাঠে নেমেছেন- চিত্রনায়িকা আঁচল, জারা টাইরা, সারাকা মজুমদার, রোমানা নীড়, শিপন মিত্র, সানজু, বিপাশা কবির প্রমুখ।

ঢাকাটাইমস/২৭মার্চ/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :