করোনা: নওগাঁয় হতদরিদ্রদের পাশে সাংসদ

প্রকাশ | ২৮ মার্চ ২০২০, ১৬:৪১

নওগাঁ প্রতিনিধি, ঢাকাটাইমস

নওগাঁর সদর উপজেলায় করোনাভাইরাস মোকাবিলায় পর্যায়ক্রমে প্রায় ৩০ হাজার নিম্ন আয়ের পরিবারের মাঝে খাদ্যসামগ্রী এবং সাবান বিতরণ করেছেন স্থানীয় সংসদের কর্মীরা।

শনিবার দুপুরে শহরের ঠিকানা কমিউনিটি সেন্টারে সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন জলিল জনের নিজ উদ্যোগে প্রথম পর্যায়ে ১০ হাজার পরিবারের মাঝে চাল, ডাল, আলু, আটা এবং সাবান বিতরণ করা হয়।

এসময় সাংসদের পক্ষে জেলা আওয়ামী লীগের সহসভাপতি নির্মল কৃষ্ণ সাহা, সাবেক যুবলীগ নেতা শাহ্ পরান নয়ন এবং সাবেক ছাত্রনেতা ইশতিয়াক আহমেদ ইমরান।

সদর উপজেলার ১২টি ইউনিয়নের প্রতিনিধিদের কাছে নিজ নিজ এলাকার খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয় এবং তালিকা অনুযায়ী তা সঠিকভাবে বণ্টনের নির্দেশ দেন।

এ সময় স্থানীয় সাংসদের পক্ষে প্রতিনিধিরা বলেন, নওগাঁ সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন জলিল জনের নিজ উদ্যোগে প্রতি ব্যাগে খাবার চাল ৫ কেজি, আলু ১ কেজি, ডাল ১ কেজি, আটা ২ কেজি এবং সাবান ১টি করে বিতরণ করা হয়।

এসময় তারা বলেন, নিজাম উদ্দিন জন সকল পর্যায়ের মানুষের কাছে অনুরোধ করে বলেন- করোনাভাইরাস মোকাবিলায় সবাই যেন নিজ ঘরে অবস্থান করেন এবং সামাজিক দূরত্ব বজায় রাখেন। খাদ্যসামগ্রী তাদের ঘরে পৌঁছে দেয়ার লক্ষ্যে তার কর্মীরা কাজ করে যাচ্ছে। আপনারা নিজ ঘরে অবস্থান করে দেশের মানুষকে সহযোগিতা করুন আমরা আপনাদের ঘরে ঘরে খাবার পৌঁছে দেব। নওগাঁবাসীকে  করোনাভাইরাস প্রতিরোধে ডাক্তারের বেঁধে নিয়মগুলো মেনে নিজ ঘরে অবস্থান করার অনুরোধ করেন দেশের সর্বোকনিষ্ঠ এই সংসদ সদস্য।

(ঢাকাটাইমস/২৮মার্চ/এলএ)