ছেলের কাছে হারলেন মাশরাফি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ মার্চ ২০২০, ১৯:১৭ | প্রকাশিত : ২৮ মার্চ ২০২০, ১৯:১০

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে ১০ দিনের সাধারণ ছুটি দিয়েছে বাংলাদেশ সরকার। তাই দেশের মানুষ নিজ নিজ ঘরে অবস্থান করছেন। ঘরে পরিবারের সাথে কাটছে তাদের সময়। ঘরে বসে কে-কি করছেন সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে যার যার অ্যাকাউন্ট থেকে দিচ্ছেন সকলে।

ঘরে থেকে কি করছেন বাংলাদেশ ক্রিকেটের সাবেক সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা সেটি সামাজিক যোগাযোগমাধ্যমে সকলকে দেখালেন। শুক্রবার রাতে ছেলে সাহেল মর্তুজাকে নিয়ে ক্যারম খেলছেন ‘বাবা’ মাশরাফি। ছেলের সঙ্গে ক্যারম খেলার দৃশ্য ভিডিও করেছেন মাশরাফির পরিবারের কেউ। সেই ভিডিও এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।

৪ মিনিট ০৮ সেকেন্ড ক্যারম খেলার ভিডিওতে দেখা যায়, শুরুতেই স্ট্রাইক নেয় সাহেল। সাহেলের ছিল সাদা ঘুঁটি, মাশরাফির ছিল কালো ঘুঁটি। খেলায় প্রথম ঘুঁটি সাহেল ফেলে দেন। এতে অবাক হয়ে মুখ হা করে ছেলের দিকে তাকিয়ে থাকেন ম্যাশ।

পরে তেতে উঠেন মাশরাফি। এরপর আটটি ঘুঁটি ফেলেন মাশরাফি। ফলে সহজ জয়ের পথ তৈরি করে ফেলেন ম্যাশ। কারণ তখন রেডসহ তার মাত্র একটি ঘুঁটি ছিল। আর সাহেলের ছিল আটটি ঘুঁটি। রেড কভার দিতে পারলেই জিতে যেতেন মাশরাফি। কিন্তু তিনি তা পারেননি।

পরবর্তীতে রেড কভার দিয়ে দেন সাহেল। এতে মাশরাফির থাকে ১টি ঘুঁটি। আর সাহেলের ছিল ৬টি। ছেলের নিশ্চিত হার দেখে, ইচ্ছাকৃত উলট-পালট খেলতে শুরু করেন মাশরাফি। সেটি বুঝেননি সাহেল। নিজের মত করে দুর্দান্ত কিছু ঘুঁটি ফেলে বাবাকে অবাক করছিলেন সাহেল। এক পর্যায়ে ছেলের দুরন্তপনা দেখে মাথায় হাতও দেন মাশরাফি। এক পর্যায়ে শেষ ঘুঁটি ফেলে জয় তুলে নেন সাহেল। ৬ পয়েন্ট নিয়ে বোর্ড জিতে সাহেল। ‘বাবারা কখনো ছেলের হার দেখতে চান না’- এমন কমেন্টে ভরে উঠে সেই ভিডিও।

তবে ভয়াল পরিস্থিতিতে বাসায় থেকে কীভাবে পরিবারের সাথে আনন্দময় সময় পার করা যায়, সেটিও শেখালেন মাশরাফি।

(ঢাকাটাইমস/২৮ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :