চুরি যাওয়া মোবাইল চাওয়ায় গৃহবধূর গায়ে আগুন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ মার্চ ২০২০, ২১:০২

নরসিংদীর মনোরহরদী এলাকায় চুরি যাওয়া মোবাইল ফেরত চাওয়ায় এক গৃহবধূকে আগুনে ঝলসে দিয়েছে তার চাচাতো ভাই। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি ওই গৃহবধূর নাম লাইলি বেগম। তার অবস্থা আশঙ্কাজনক।

শুক্রবার দিবাগত গভীর রাতে এ নিষ্ঠুর ঘটনা ঘটে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

দগ্ধ লাইল বেগমের ছেলে সুমন ঢাকাটাইমকে জানান, শুক্রবার দিবগত রাত দুইটার দিকে ঘরের সিঁধ কেটে ন্যাংটা জামাল, জজ মিয়া মনির হোসেন, আমির হোসেন, কাউছার মিয়া ও জরিনা বেগম ঘরে ঢুকে তার মায়ের শরীরে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। পরে চিৎকার চেঁচামেচি করলে পাশের ঘরে থাকার ছেলে-মেয়েরা লাইলিকে উদ্ধার করে প্রথমে মনোরহরী উপজেলা কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে আজ শনিবার বেলা ১১ টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের অবজারভেশন বিভাগে ভর্তি করা হয়।

লাইল বেগমের ছেলে সুমন জানান, প্রায় ১০ দিন আগে লাইলির চাচাতো ভাই ন্যাংটা জামাল তার মায়ের ২০ হাজার টাকা দামের একটি স্যামসাংয়ের মোবাইল ফোন চুরি করে। এ ঘটনায় তারা মনোহরদী থানায় একটি সাধারণ ডায়েরিও করা হয়েছিল। পরে এলাকার চেয়ারম্যানসহ গণমান্য ব্যক্তিরা তাদেরকে আশ্বাস দেয় তারা বসে একটি মীমাংসা করে দেবেন। কিন্তু তার আগেই আগুন দিয়ে লাইলি বেগমকে ঝলসে দেয়া হলো।

লাইলি বেগম নরসিংদীর মনোহরদী থানার ঘুসগাঁও গ্রামের সৌদি আরব প্রবাসী জামাল মিয়ার স্ত্রী। তার স্বামী জামাল মিয়া প্রায় এক বছর ধরে সৌদি আরবে গেছেন। তিনি তিন ছেলে এক মেয়ের সন্তানের জননী ছিলেন।

এ ব্যাপারে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের কর্তব্যরত চিকিৎসক রুহুল আমিন ঢাকাটাইমসকে বলেন, লাইলির শরীরের ৬৬ ভাগ পুড়ে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক।

এ ব্যাপারে মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান ঢাকাটাইমসকে বলেন, এ ঘটনায় দগ্ধ লাইলির ভাই বাদী হয়ে আটজনের নামের একটি মামলা করেছেন। আমরা এজাহারনামীয় একজনকে আটক করেছি।

ঢাকাটাইমস/২৮ মার্চ/এএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :