মির্জাপুরে ৮৫০ পরিবার পেল খাদ্য সমাগ্রী

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ মার্চ ২০২০, ২২:৩১

টাঙ্গাইলের মির্জাপুরে উপজেলা প্রশাসন ও যুবলীগ নেতা পক্ষ থেকে ৮৫০জন কর্মহীন হতদরিদ্রের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এর মধ্যে শনিবার বিকেলে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের সহায়তায় ৩৫০ জন এবং তার আগে সকালে উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুন পৌরসভার নয়টি ওয়ার্ডে ৫শতাধিক কর্মহীন হতদরিদ্রের মাঝে ত্রাণ। সামগ্রী বিতরণ করেন।

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ১০ কেজি চাল, ৩ কেজি আলু, আধা কেজি ডাল ও ১টা করে সাবান বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মালেক। আর শামীম আল মামুন ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি লবণ, ১ কেজি তেল, ২ কেজি পেঁয়াজ, ৩ কেজি আলু ও একটি করে সাবান বিতরণ করেন।

বিকেলে পৌরসভার মাষ্টারপাড়া ও পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় খাদ্য সমাগ্রী বিতরণের সময় ইউএনও আব্দুল মালেক জানান, পৌর এলাকা ও লতিফপুর ইউনিয়নের ৩৫০ জন কর্মহীন হতদরিদ্রদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

অপরদিকে দুপুরে সদরের মাইক্রোবাস স্ট্যান্ডে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে যুবলীগ নেতা শামীম আল মামুন জানান, তার ব্যক্তিগত ও বন্ধুদের সহায়তা কর্মহীন হতদরিদ্রের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :