যে কারণে ভেঙেছিল শাহিদ-প্রিয়াঙ্কার প্রেম

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৯ মার্চ ২০২০, ১৫:২১
‘তেরি মেরি কাহানি’ ছবির একটি দৃশ্যে শাহিদ কাপুর ও প্রিয়াঙ্কা চোপড়া

বলিউডের সাবেক প্রেমিক-প্রেমিকা জুটি শাহিদ কাপুর ও প্রিয়াঙ্কা চোপড়া। ২০০৯ সালে মুক্তি পাওয়া ‘কামিনে’ ছবিতে জুটি বেঁধেছিলেন তারা। সম্পর্কের সূত্রপাত সে ছবির শুটিং সেট থেকেই। এরপর ‘তেরি মেরি কাহানি’ ছবিতেও একসঙ্গে দেখা যায় দুজনকে। এটাই ছিল শাহিদ-প্রিয়াঙ্কার একসঙ্গে করা শেষ ছবি। কারণ এরপরই তাদের ব্রেকআপ হয়ে যায়।

২০১০ সালে প্রিয়ঙ্কা চোপড়ার বাড়িতে আয়কর অফিসারদের তল্লাশি চলে। প্রিয়াঙ্কা সে সময় শাহিদকেই ফোন করেছিলেন। শাহিদও খুব দ্রুত তার বাড়িতে পৌঁছে গিয়েছিলেন। সেই থেকেই তাদের সম্পর্কটা সকলের কাছে উন্মুক্ত হয়ে যায়। পরে শাহিদ-প্রিয়াঙ্কাও এক সাক্ষাৎকারে তাদের সম্পর্কের কথা স্বীকার করেন।

কিন্তু কেন ভেঙেছিল এই দুই তারকার প্রেম। বলিউড সূত্রে খবর, সম্পর্কটা নিয়ে সিরিয়াস হলেও দুজনের ভাবনাচিন্তার খুব একটা মিল ছিল না। শাহিদ কাপুর ছিলেন ভীষণ দায়িত্বশীল এবং প্রাইভেট পার্সন। অন্যদিকে প্রিয়াঙ্কা ছিলেন অত্যন্ত ক্যাসুয়াল ও খোলামেলা। ২০১১ সালে ‘তেরি মেরি কাহানি’ ছবির শুটিং চলাকালীনই নাকি তাদের সম্পর্কের মধ্যে চিড় ধরতে শুরু করে।

বলিউডে গুঞ্জন, ওই সময় প্রিয়াঙ্কা নাকি বলিউডের অন্য এক জনপ্রিয় অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন। প্রিয়াঙ্কার সঙ্গে ওই অভিনেতার ঘনিষ্ঠতা মেনে নিতে পারছিলেন না শাহিদ কাপুর। তিনি প্রিয়াঙ্কাকে ওই অভিনেতার সঙ্গে মেলামেশা করতে মানাও করেছিলেন। কিন্তু প্রিয়াঙ্কা সে কথা কানে তোলেননি। দুজনের মধ্যে এই নিয়ে বেশ কয়েকবার কথা কাটাকাটিও হয়।

প্রিয়াঙ্কা সে সময় বেশ কয়েকটি ভালো ছবি করে দ্রুত সিঁড়ি বেয়ে উপরে উঠতে শুরু করেন। অন্যদিকে শাহিদ কাপুর তখনও স্ট্রাগল করছিলেন বলিউডে নিজেকে সুপারস্টার হিসেবে প্রতিষ্ঠিত করতে। দুজনের মধ্যের এই তফাতটা তাদের সম্পর্কের মাঝেও দূরুত্ব তৈরি করে দিয়েছিল বলে মনে করেন অনেকে।

তবে প্রিয়াঙ্কা এবং শাহিদ দুজনেই সম্পর্কটাকে একটা শেষ সুযোগ দিতে চেয়েছিলেন। ২০১১ সালের নভেম্বর নাগাদ তারা একসঙ্গে ছুটি কাটাতে গোয়া যান। কিন্তু সম্পর্কের সেই চিড় আর পুরোপুরি জোড়া লাগেনি। দুজনেই বুঝতে পেরেছিলেন, এই সম্পর্কটাকে আর এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব নয়।

বর্তমানে অবশ্য দুই তারকাই নিজেদের পরিবার নিয়ে খুশি। শাহিদ কাপুর নিজেকে যেমন সুপারস্টার হিসেবে বলিউডে প্রতিষ্ঠিত করে ফেলেছেন, তেমন মীরা রাজপুতকে বিয়ে করে আমোদে সংসারও করছেন। শাহিদের দুই সন্তান। অন্যদিকে প্রিয়াঙ্কাও মার্কিন পপ গায়ক নিক জোনাসকে বিয়ে করে সংসারী হয়েছেন।

ঢাকাটাইমস/২৯মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :