সাড়ে ১২ হাজার পরিবারকে ত্রাণ দিলেন উপমন্ত্রী শামীম

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ মার্চ ২০২০, ১৭:৪৩

করোনাভাইরাসের কারণে ঘরে বন্দি শরীয়তপুরের প্রায় সাড়ে ১২ হাজার অসহায় পরিবারকে ত্রাণ দিলেন পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি।

রবিবার বেলা ১১টায় শরীয়তপুরের নড়িয়া ও সখিপুর থানার অসহায় পরিবারের বাড়ি বাড়ি গিয়ে পাঁচ কেজি করে চাল ও ডাল বিতরণ করেন উপমন্ত্রী শামীম।

পরে নড়িয়া উপজেলা স্বাস্থ্য বিভাগ আয়োজিত করোনাভাইরাস প্রতিরোধে ডাক্তারদের সাথে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে শামীম বলেন, দেশের এই সংকটে কোনো মানুষ যাতে কষ্টে না থাকে সে বিষয়ে বঙ্গবন্ধুর কন্যা মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনা দিয়েছেন। প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে মানুষ আজ ঘরে অবস্থান করছে। এই সংকটে জেলার যেকোনো প্র‍য়োজনে বাংলাদেশ আওয়ামী লীগ ও জেলা প্রশাসন যৌথভাবে কাজ করবে।

বাংলাদেশে করোনা প্রকোপ লাঘবের আশাবাদ ব্যক্ত করে সাবেক এই ছাত্রনেতা বলেন, আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, আল্লাহ আমাদের দেশকে সুরক্ষিত করবেন কেননা এই দেশের প্রধানমন্ত্রী নিজে আল্লাহভীরু ও ধর্মপরায়ন। তাই আপনারা সবাইকে সচেতন ও ঘরে অবস্থান করতে উৎসাহিত করুন।

ডাক্তারদের সাথে এই মতবিনিময় সভায় উপমন্ত্রীকে জেলার করোনা প্রকোপের সর্বশেষ তথ্য জানান জেলা স্বাস্থ্য বিভাগের সংশ্লিষ্টরা। এ সময় জেলা আওয়ামী লীগ সভাপতি ছাবেদুর রহমান খোকা শিকদার, উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসের উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, বিগত কয়েক দিনে সহস্রাধিক পিপিইসহ ১২০০০ মাস্ক, ১০০০ হ্যান্ডগ্লোভস ও হেক্সাসলসহ জরুরি ঔষধ বাংলাদেশ আওয়ামী লীগ ও তার মায়ের নামে গড়া আশরাফুন্নেসা ফাউন্ডেশন থেকে জেলা প্রশাসনের কাছে হস্তান্তর করা হয়। এছাড়াও সার্বক্ষণিক নজরদারির জন্য তার ব্যক্তিগত সহকারী সোহাগ ও স্বপন শিকদারকে জেলা প্রশাসনের সাথে নিয়োজিত রেখেছেন। জেলা প্রশাসন সর্বশেষ পরিস্থিতি উপমন্ত্রীকে জানিয়ে রাখছেন।

(ঢাকাটাইমস/২৯মার্চ/এসএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :